সবার চোখ ফাঁকি দিয়ে এয়ারপোর্টে ঢুকেছেন সাকিব

সবার চোখ ফাঁকি দিয়ে এয়ারপোর্টে ঢুকেছেন সাকিব

এশিয়া কাপ খেলতে আজ মঙ্গলবার বিকেলেই ঢাকা ছাড়ার কথা সাকিব-মুশফিকদের। সেজন্যে ইতোমধ্যেই দলের খেলোয়াড়রা বিমানবন্দরে উপস্থিত হয়েছেন। দলের সবাইকেই একে একে ঢুকে যেতে দেখা গেল বাংলাদেশের সব খেলোয়াড়কে, তবে দেখা মিলল না অধিনায়ক সাকিবের। সবার চোখ ফাঁকি দিয়ে তিনি যে ঢুকেছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি গেট দিয়ে।





সকল ভক্ত-অনুরাগী থেকে শুরু করে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন নতুন এই অধিনায়কের জন্য। দুপুর গড়িয়ে বেলা ৩:৫০ মিনিটে খবর আসে সাকিব ২ নম্বর গেট দিয়ে নয় তিনি ভিআইপি গেট দিয়ে বিমানবন্দরের ভিতরে প্রবেশ করেছেন। তার এমন খবরে বেশ হতাশই হন বিমানবন্দরে উপস্থিত থাকা উৎসুক জনতা।





সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে কয়েকদিনের ক্যাম্প করার কথা রয়েছে মুশফিক-রিয়াদদের। এরপর এশিয়া কাপে গ্রুপ পর্বের নিজেদের প্রথম ম্যাচে ৩০ তারিখ আফগানিস্তানের মুখোমুখি হবে টাইগাররা। সর্বশেষ নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে ১ তারিখ সাকিবরা মুখোমুখি হবে লঙ্কানদের।





দেশ ছাড়ার আগে বাংলাদেশ দলে শেষ মুহূর্তে বদল এসেছে বাংলাদেশ দলের সাপোর্ট স্টাফদের মাঝেও। হেড কোচ রাসেল ডমিঙ্গোকে টি-টোয়েন্টি ক্রিকেটের দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।





এশিয়া কাপে তাই হেড কোচ ছাড়াই খেলতে হচ্ছে বাংলাদেশকে। এই টুর্নামেন্টে দলের সঙ্গে থাকবেন নবনিযুক্ত টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়