ডিবিএইচের ৩০০ কোটি টাকার বন্ডের সমাপনী ঘোষণা

ডিবিএইচের ৩০০ কোটি টাকার বন্ডের সমাপনী ঘোষণা

ডিবিএইচ জিরো কুপন বন্ডের সমাপনী ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর শেরাটন হোটেলে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড আয়োজিত এক অনুষ্ঠানে ৩০০ কোটি টাকা মূল্যের বন্ডটির সমাপনী ঘোষণা করা হয়।

ইউসিবি ইনভেস্টমেন্ট এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি দেশের বেসরকারি খাতে হাউজিং ফাইন্যান্স ইনস্টিটিউশনের একটি অন্যতম বিশেষায়িত প্রতিষ্ঠান। এই বন্ড ইস্যুর মাধ্যমে ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি ৩০০ কোটি টাকা সংগ্রহ করেছে, যা দেশের আবাসন অর্থায়ন সম্প্রসারণে কাজে লাগবে।


ডিবিএইচ ফাইন্যান্স পিএলসির চেয়ারম্যান নাসির এ চৌধুরী, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ কাদরী, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর, ডিবিএইচ ফাইন্যান্স পিএলসির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা নাসিমুল বাতেনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশের বন্ড মার্কেট প্রধানত সরকারী ট্রেজারি বন্ড এবং ব্যাংক ও NBFI কর্তৃক ইস্যুকৃত বন্ডগুলোর প্রাধান্য রয়েছে। দেশের চলমান করোনা অভিঘাত এবং মুদ্রাবাজারে নানাবিধ টানাপোড়নের মধ্যেও ডিবিএইচ এর বন্ডটি ইস্যুয়ার কোম্পানী ও এরেঞ্জার এর নিরলস প্রচেষ্টার ফলে যথাসময়ে সম্পন্ন করা সম্ভব হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত