সবজির হাটে মালবাহী ট্রাকচাপায় নিহত ৪

সবজির হাটে মালবাহী ট্রাকচাপায় নিহত ৪

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরা উপজেলায় ট্রাকচাপায় চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন পাঁচজন। রবিবার ২ অক্টোবর সকাল ৮টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনগড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন—রায়পুরা উপজেলার বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৬২), মাহমুদাবাদ মেশিনঘর গ্রামের আলাউদ্দিন মিয়ার ছেলে সিদ্দিক মিয়া (৫৫) এবং বেলাব উপজেলার পুরাদিয়া গ্রামের আবুল কাশেমের ছেলে আবুল কালাম। নিহত আরেকজন ও আহতদের পরিচয় জানা যায়নি।


ভৈরব হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূর হেসেন জানান, কাঁচামালবাহী একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে ভৈরবের দিকে যাচ্ছিল। সকাল ৮টার দিকে মালবাহী ট্রাকটি ঢাকা সিলেট মহাসড়কের মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার ২ যাত্রী ও হাটের এক পথযাত্রী নিহত হয়েছেন। আহত অবস্থায় একজনকে ঢাকা নেওয়ার পথে মারা যান। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করে ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক জানান, ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে চারজন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গুরুতর আহত একজনকে ঢাকা মেডিক্যালে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু