মার্তিনেজের উদযাপন নিয়ে মুখ খুললেন এমবাপ্পে

মার্তিনেজের উদযাপন নিয়ে মুখ খুললেন এমবাপ্পে
আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে ১০ দিন হয়ে গেছে। ৩৬ বছর পর আলবিসেলেস্তেদের শিরোপা এনে দেওয়ার অন্যতম বড় কারিগর গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। ফাইনাল শেষে ড্রেসিংরুমে ফরাসি তারকা এমবাপ্পের কথা স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করেন, এরপর এমবাপ্পের মুখের পুতুল হাতে বুয়েনস এইরেসে দেখা যায় মার্তিনেজকে। এসবের জন্য সমালোচনার শিকার হয়েছেন বিশ্বকাপে গোল্ডেন গ্লাভজয়ী এই তারকা।

মার্তিনেজকে নিয়ে এবার মুখ খুললেন এমবাপ্পে।
বিশ্বকাপ বিরতির পর ফের শুরু হয়েছে লিগ ওয়ান। বুধবার রাতে ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে স্ট্রাসবার্গকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। লিওনেল মেসি না থাকলেও খেলেছেন ব্রাজিলীয় তারকা নেইমার ও ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তবে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে নেইমারকে। ৯০ মিনিট পর্যন্ত ১-১ এ সমতা বিরাজ করছিল ম্যাচে। তবে যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ২-১ গোলের জয় নিশ্চিত করেন এমবাপ্পে। ম্যাচ শেষে বিভিন্ন বিষয়ের পাশাপাশি বিশ্বকাপের মার্তিনেজের উদযাপন নিয়েও কথা বলেছেন এমবাপ্পে। ফরাসি তারকা জানান, মার্তিনেজের উদযাপন নিয়ে সমস্যা নেই তার।

বিশ্বকাপে গোল্ডেন বুট জয়ী এমবাপ্পে বলেন, ‘(মার্তিনেজের) উদযাপন নিয়ে আমার সমস্যা নেই। এসব নিরর্থক বিষয়ে কথা বলে সময় নষ্ট করতে চাই না। আমার কাছে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া। ’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে