আইসিবির আট মিউচুয়াল ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

আইসিবির আট মিউচুয়াল ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ
পুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট পরিচালিত ৮ মিউচ্যুয়াল ফান্ডের সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর’২২-ডিসেম্বর’২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে- আইসিবিএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়িজ মিউচুয়াল ফান্ড, প্রাইম ফাস্ট আইসিবিএ মিচুয়াল ফান্ড, ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড, আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড, আইএফআইএল মিউচুয়াল ফান্ড, আইসিবি অগ্রণী ফাস্ট মিউচুয়াল ফান্ড এবং আইসিবি সোনালী ফাস্ট মিউচুয়াল ফান্ড।

আইসিবিএমসিএল সেকেন্ড মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ১৩ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৩৬ পয়সা।

আইসিবি এমপ্লয়িজ মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ১০ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৮ পয়সা।

প্রাইম ফাস্ট আইসিবিএ মিচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ৬ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৩ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৪৭ পয়সা।

ফনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৫ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৬ পয়সা।

আইসিবি থার্ড এনআরবি মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১০ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ৯ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩১ পয়সা।

আইএফআইএল মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে আয় ছিল ২ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২০ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৪ পয়সা।

আইসিবি অগ্রণী ফাস্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ৮৪ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৪১ পয়সা।

আইসিবি সোনালী ফাস্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯ পয়সা। আগের বছর একই সময়ে লোকসান ছিল ১ টাকা ৪৩ পয়সা। দুই প্রান্তিকে অর্থাৎ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৮৭ পয়সা।

অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত