মিরপুরে হাথুরুর দ্বিতীয় ইনিংস শুরু

মিরপুরে হাথুরুর দ্বিতীয় ইনিংস শুরু
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সঙ্গে দ্বিতীয় ইনিংস শুরু করেছেন সাবেক লঙ্কান ক্রিকেটার চন্ডিকা হাথুরুসিংহে। সোমবার রাতে ঢাকায় পা রাখার পরদিনই তিনি মিরপুর শেরে-ই বাংলা মাঠে হাজির হয়েছেন। সকাল ১১টায় মাঠে এসে প্রথমেই টাইগার অধিনায়ক তামিম ইকবালের সঙ্গে কুশল বিনিময় করেন হাথুরু।

এর আগেই মিরপুরে অনুশীলনে যোগ দেন ইয়াসির রাব্বি, রেজাউর রহমান রাজা, নাজমুল হোসেন শান্ত ও এবাদত হোসেনরা। দেশের মাটিতে ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজকে সামনে রেখে এরপর ক্রমান্বয়ে জাতীয় দলের অন্য সদস্যরাও অনুশীলনে যোগ দেবেন।

দ্বিতীয় দফায় সাকিব আল হাসানদের কোচিং করাতে সোমবার রাত সাড়ে ১০টায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন হাথুরুসিংহে। নতুন করে হাথুরুর ফেরা উপলক্ষে বিমানবন্দরে সংবাদকর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সে সময় তাৎক্ষণিক মন্তব্যও জানান তিনি, ‘ফিরে আসতে পেরে আমি খুবই খুশি। আমি সবসময়ই বাংলাদেশের মানুষদের পছন্দ করি। এজন্যই এখানে আবার ফিরে এসেছি।’

ইংল্যান্ডের বিপক্ষে ১৪ সদস্যের স্কোয়াড : তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন ধ্রুব, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে