রেফ্রিজারেটর ক্রয়ে বিনা সুদে ঋণ দেবে ব্র‌্যাক ব্যাংক

রেফ্রিজারেটর ক্রয়ে বিনা সুদে ঋণ দেবে ব্র‌্যাক ব্যাংক
ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডের গ্রাহকরা ঈদুল আজহা উপলক্ষে রেফ্রিজারেটর ক্রয়ে ফ্লেক্সিবল ইএমআই সুবিধা পাবেন। ব্যাংকের শীর্ষ মার্চেন্ট পার্টনারদের কাছ থেকে রেফ্রিজারেটর কিনলে গ্রাহকরা ২৪ মাস পর্যন্ত জিরো পার্সেন্ট ইন্টারেস্টে ইএমআই সুবিধা উপভোগ করতে পারবে।

কেনাকাটার ক্ষেত্রে গ্রাহকদের আনন্দময় অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক একটি স্বয়ংক্রিয় পেফ্লেক্স সিস্টেম চালু করেছে, যা গ্রাহকদের সময় ও শক্তি সাশ্রয়ে ভূমিকা রাখছে।

ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম এর উপস্থিতিতে আজ মঙ্গলবার (১৩ জুন) দুপুর ২টায় ব্রাক ব্যাংকের এক জরুরী সভায় এ ঘোষণা দেওয়া হয়। সভায় তিনি বলেন, “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের রেফ্রিজারেটর কেনার ক্ষেত্রে আমাদের অফারগুলো পাওয়া যাবে। গ্রাহকরা যেখানে দুই বছর পর্যন্ত জিরো পার্সেন্ট ইএমআই সুবিধা উপভোগ করতে পারবে। আমাদের 'এখনই কিনুন, পরে পরিশোধ করুন (বাই নাউ, পে লেটার)' সুবিধাটি আসন্ন ঈদ-উল-আজহায় গ্রাহকদের জন্য আনন্দ বয়ে আনবে বলে আশা করছি। এভাবে আমরা আমাদের গ্রাহকদের রিটেইল ব্যাংকিংয়ে আরও বেশি সুযোগ-সুবিধা প্রদানের জন্য নতুন নতুন ক্ষেত্র আবিষ্কার করতে থাকব।”

এছাড়াও সিঙ্গার বাংলাদেশ ব্র্যান্ডের রেফ্রিজারেটরের ওপর জিরো পার্সেন্ট সুদহারে ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবে। এর পাশাপাশি গ্রাহকরা বেস্ট ইলেকট্রনিক্স, ইলেকট্রা ইন্টারন্যাশনাল, স্কয়ার ইলেকট্রনিক্স, র‌্যাংগস ইলেকট্রনিক্স, ভিশন এম্পোরিয়াম, ইলেকট্রো মার্ট, পিকাবু, ফেয়ার ইলেকট্রনিক্স, এমকে ইলেকট্রনিক্স, র‌্যাংগস ইন্ডাস্ট্রি, ট্রান্সকম ডিজিটাল এবং ওয়ালটন প্লাজার রেফ্রিজারেটর কেনাকাটায় ১২ মাস পর্যন্ত এই সুবিধা উপভোগ করতে পারবে। দারাজ এবং হাউজ অব বাটারফ্লাই এর পণ্যের ওপর গ্রাহকরা এইসুবিধা ৬মাস পর্যন্ত উপভোগ করতে পারবে।

অর্থসংবাদ/এসইউ

 

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত