নিজস্ব ট্রেডিং সফটওয়্যার স্থাপনের অনুমোদন পেলো ব্র্যাক ইপিএল

নিজস্ব ট্রেডিং সফটওয়্যার স্থাপনের অনুমোদন পেলো ব্র্যাক ইপিএল
বিনিয়োগকারীদের বিনিয়োগ আরো সহজতর, গতিশীল এবং প্রযুক্তির উৎকর্ষতায় সমকালের চাহিদাসম্পন্ন সেবা প্রদানের লক্ষ্যে  ডিএসই থেকে ফিক্স সার্টিফিকেট অর্জন করেছে ব্র্যাক ইপিএল স্টক ব্রোকারেজ লিমিটেড। নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) চালুর পূর্ববর্তী ধাপ হলো এই ফিক্স সার্টিফিকেশন। এর ফলে ব্র্যাক ইপিএল তার নিজস্ব ট্রেডিং সফটওয়্যার, ওএমএস এর মাধ্যমে লেনদেন কার্যক্রম পরিচালনা শুরু করতে পারবে।

মঙ্গলবার (৪ জুলাই) ডিএসইর আর্থিক কর্মকর্তা সাত্বিক আহমেদ শাহ, প্রধান রেগুলেটরি কর্মকর্তা খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ ও সিনিয়র জেনারেল ম্যানেজার মো. ছামিউল ইসলামের উপস্থিতিতে ডিএসইর সভাকক্ষে ফিক্স সার্টিফিকেশন দেওয়া হয়।

এসময় ব্র্যাক ইপিএলের পক্ষ থেকে প্রধান নির্বাহী কর্মকর্তা আহসানুর রহমান, হেড অব ইনফরমেশন টেকনোলজি মঈনুল ইসলাম সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্র্যাক ইপিএল থেকে জানানো হয়, এই ফিক্স সার্টিফিকেশনের মাধ্যমে, আমরা আমাদের নিজস্ব ট্রেডিং সফটওয়্যার, ওএমএস চালু করার কার্যক্রমের একটি গুরুত্বপূর্ণ ধাপ পেরিয়ে গেলাম। ওএমএস এর মাধ্যমে আমাদের ট্রেডিং ক্যাপাসিটি, অর্ডার এক্সিকিউশন, স্বচ্ছতা আরো বহুগুন বৃদ্ধি পাবে। ফলে আমাদের গ্রাহকের বিনিয়োগের চাহিদা আরও ভালোভাবে সম্পন্ন করা সম্ভব হবে এবং গ্রাহকের সাথে আমাদের এই আস্থার বিনিয়োগ যাত্রা আরো দৃঢ় হবে।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত