৮ কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করল নগদ

৮ কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করল নগদ
আট কোটি গ্রাহকের মাইলফলক অর্জন করেছে বিশ্বের সবচেয়ে দ্রুতবর্ধনশীল মোবাইল আর্থিক সেবা নগদ। সম্প্রতি এ নতুন মাইফলক পেরিয়ে যায় দেশের অন্যতম সেরা মোবাইল আর্থিক সেবা প্রতিষ্ঠানটি। সেবা শুরুর মাত্র চার বছরের মধ্যে এই মাইল ফলক অর্জন করলো।

রোববার নগদের এ অসামান্য অর্জন ও প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবালের অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসায় নগদের প্রধান কার্যালয়ে কেক কেটে উদযাপন করা হয়।

হঠাৎ করেই অবসর নিয়ে ফেললেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে তামিম ইকবাল অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন। তারপর রোববারই আট কোটি গ্রাহক অর্জনের জন্য নগদের প্রধান কার্যালয়ে শুভেচ্ছা জানাতে আসেন তামিম ইকবাল।

এ সময় তামিম ইকবাল বলেন, ‘‌ক্যাশলেস সোসাইটি গঠনে অগ্রণী ভূমিকা রাখবে নগদ। যে দ্রুততায় নগদ আট কোটি গ্রাহক অর্জন করেছে, তার চেয়ে দ্রুততার সঙ্গে আরো এগিয়ে যাবে নগদ।’

তামিম ইকবাল বলেন, ‘‌আমি নগদ পরিবারেরই একজন সদস্য। এমনকি নগদের একজন হয়ে ওঠার আগে থেকেই আমি এ প্রতিষ্ঠানটিকে অনুসরণ করি। এত কম সময়ে নগদ ৮ কোটি গ্রাহক অর্জন করেছে, এটা বিস্ময়কর ব্যাপার। তবে আমার নগদ পরিবারের ওপর আস্থা আছে। আমি আশা করি, আরো দ্রুত আমরা দ্বিগুণ গ্রাহকের পরিবারে পরিণত হব।’

প্রধানমন্ত্রীর পরিকল্পনা অনুসারেই বাংলাদেশে ক্যাশলেস সোসাইটি গঠনে নগদ উল্লেখযোগ্য ভূমিকা রাখছে বলেও মনে করেন তামিম ইকবাল।

আট কোটি গ্রাহক অর্জন প্রসঙ্গে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ‘‌গত চার বছর গ্রাহকদের যে ভালোবাসা আমরা পেয়ে আসছি, তা-ই আমাদের উৎসাহিত করছে নিত্যনতুন প্রযুক্তিগত উদ্ভাবন ও সেবার পরিসীমা বিস্তৃত করতে। আমরা চাই, দেশের সব মানুষের আর্থিক লেনদেনকে ডিজিটাল প্লাটফর্মে তুলে আনতে। এর মাধ্যমে দেশের আর্থসামাজিক উন্নতিতে অবদান রাখবে নগদ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা