বাংলাদেশে আসছেন ডি মারিয়া

বাংলাদেশে আসছেন ডি মারিয়া

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকা এমিলিয়ানো মার্টিনেজের পর এবার বাংলাদেশে পা রাখতে চলেছেন মেসির দলের আরেক তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া। বিয়য়টি নিশ্চিত করেছেন ভারতীয় উদ্যোক্তা শতদ্রু দত্ত।


বৃহস্পতিবার (১০ আগস্ট) সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ডি মারিয়াকে বাংলাদেশ এবং ভারতে আনার সংবাদ সম্মেলনে এসব জানান শতদ্রু দত্ত। এর আগে মার্টিনেজকেও ভারত ও বাংলাদেশে এনেছিলেন তিনি। শতদ্রু দত্ত জানান, ডি মারিয়ার বাংলাদেশ ও ভারত সফর প্রায় নিশ্চিত। তবে এখনও দিন-তারিখ নির্ধারিত হয়নি। আগামী ১০ দিনের মধ্যে দিন তারিখ নির্ধারণ হয়ে যাবে বলেও জানান এই উদ্যোক্তা।


তিনি আরও জানান, বাংলাদেশে রয়েছে আর্জেন্টিনার বিশাল সমর্থকগোষ্ঠী। সবশেষ কাতার বিশ্বকাপের সময় মেসিদের প্রতি ভক্তদের সেই উন্মাদনা প্রকাশ পেয়েছে ভালোভাবেই। আর সামাজিক যোগাযোগমাধ্যমের বরাতে সে বিষয়টি জানতে পারে আর্জেন্টাইনরাও। তাই নিজের ইচ্ছাতেই বাংলাদেশে এসেছিলেন মার্টিনেজ। তবে যেই ভক্তদের কারণে বাংলাদেশে এসেছিলেন মার্টিনেজ, তাদের সঙ্গেই দেখা হয়নি তার। তবে এবার সেরকম কিছু হচ্ছে না। ডি মারিয়াকে সামনে থেকে দেখার সুযোগ পাবেন ভক্তরা। বাংলাদেশে থাকবে তার দিনভর প্রোগ্রাম।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে