ক্রিকেট বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন উর্বশী

ক্রিকেট বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন উর্বশী

গত বছর কাতার ফুটবল বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার সঙ্গে ছিলেন স্পেনের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইকার ক্যাসিয়াস। এবার ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচন করলেন আরেক বলি সুন্দরী উর্বশী রাউতেলা। অভিনেত্রীদের হাতে বিশ্বকাপ ট্রফি উন্মোচনের নজির এই দুজনের হাত ধরেই শুরু হলো।


চলতি বছর ছেলেদের আইসিসি ওয়ার্ল্ড কাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতে। এ নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে গোটা দেশজুড়ে। এবার ক্রিকেটের বিশেষ আয়োজনের অংশ হলেন উর্বশী। প্যারিসে আইসিসি ট্রফি লঞ্চ করলেন এ অভিনেত্রী। পরনে সোনালি পোশাক, প্যারিসে আইফেল টাওয়ারের সামনেই এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী থাকলেন উর্বশী।


সেই ছবি শেয়ার করলেন অভিনেত্রী নিজেই। লিখলেন, ‘প্রথম অভিনেত্রী আমিই যে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপের ট্রফির উন্মোচন করলাম। আইফেল টাওয়ারের সামনেই এই কাজ করলাম আমি।’ উর্বশীর কাজে প্রশংসা করলেন অনেকেই। কেউ বললেন, ‘এবার তো ট্রফি ভারতে আসতেই হবে।’ আবার কেউ বললেন, ‘আপনার সঙ্গে ক্রিকেটের যোগ দারুণ তো।’


ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্ত ও পাকিস্তানি পেসার নাসিম শাহকে নিয়ে বিভিন্ন সময় গুঞ্জন ছড়িয়েছে উর্বশীর নামে। অবশ্য তিনি এখন ব্যস্ত তার কাজ নিয়ে। সম্প্রতি তেলেগু সিনেমা ‘ব্রো দ্য অবতার’ দেখা যায় তাকে। এই ছবির একটি গানে পারফর্ম করেছেন উর্বশী রাউতেলা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পবন কল্যাণ, সাই ধরম তেজ, কেতিকা শর্মা, রোহিণী মলেত্তি প্রমুখ।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে