এমটিবির এএমডি হলেন খালিদ মাহমুদ

এমটিবির এএমডি হলেন খালিদ মাহমুদ
মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড বা এমটিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (এএমডি) হিসেবে পদোন্নতি লাভ করেছেন মো. খালিদ মাহমুদ খান। সম্প্রতি তিনি এই পদোন্নতি লাভ করেন।

এর আগে খালিদ মাহমুদ ব্যাংকের চিফ বিজনেস অফিসার (সিবিও) হিসেবেও দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি এমটিবির উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্বরত ছিলেন।

মো. খালিদ মাহমুদ খান এরও আগে এমটিবির সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) এবং হোলসেল ব্যাংকিং ডিভিশন ২-এর প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। এমটিবিতে তার দীর্ঘ ২৩ বছরের পেশাজীবনের মধ্যে ১৩টি বছর তিনি এমটিবির প্রিন্সিপাল, দিলকুশা ও পান্থপথ শাখায় ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জনের পর তিনি এমবিএ ডিগ্রিও অর্জন করেন। তিনি ১৯৯৪ সালে অগ্রণী ব্যাংকে প্রবেশনারি অফিসার হিসেবে পেশাগত জীবন শুরু করেন। খালিদ মাহমুদ খানের বিভিন্ন ধরনের গ্রাহকের করপোরেট, আর্থিক প্রতিষ্ঠান, স্থানীয় করপোরেট এবং এসএমই ও রিটেইলে রিলেশনশিপ ম্যানেজমেন্টে সম্যক ব্যাংকিং অভিজ্ঞতা এবং লেন্ডিং, রিকভারি, ইন্টারন্যাশনাল ট্রেড, ফরেন এক্সচেঞ্জ ও জেনারেল ব্যাংকিংয়ে বাস্তব অভিজ্ঞতা রয়েছে।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা