চার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে শাকিব খানের আইনি নোটিশ

চার কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে শাকিব খানের আইনি নোটিশ
‘এসএমসি ওরস্যালাইন-এন’ বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান। চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরেও বেআইনিভাবে শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ ব্যবহার করায় ৪ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে এসএমসি’র কাছে আইনি নোটিশ পাঠিয়েছেন এ সুপারস্টার।

গত রবিবার (৩ সেপ্টেম্বর) শাকিব খানের পক্ষ হয়ে তার আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন নোটিশটি প্রেরণ করেন।

নোটিশে বলা হয়, অননুমোদিত এ বিজ্ঞাপনগুলি প্রচারণায় নায়ক শাকিব খানের আর্থিক ক্ষতি, খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা বিবেচনা করে ৪ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয়েছে। প্রতিষ্ঠানটিকে সাত দিনের সময় দিয়েছেন শাকিব। এর মধ্যে, ক্ষতিপূরণ না দিলে আইনি ব্যবস্থা নেবেন তিনি।

২০২৩ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলে সম্প্রচারিত শাহরিয়ার নাজিম জয়ের সঞ্চালনে ‘১৩টি প্রশ্ন’ অনুষ্ঠানে বিজ্ঞাপন বিরতিতে শাকিব খানের বিজ্ঞাপনগুলো অবিচ্ছিন্নভাবে এবং ক্রমাগতভাবে প্রদর্শন করা হয়।

প্রসঙ্গত, ২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন। ২০২২ সালের ৩০ জুন পর্যন্ত তার সঙ্গে চুক্তি হয় এসএমসি’র। মেয়াদ শেষ হলে আর কোনো চুক্তি করেননি তারা। কিন্তু কিন্তু তবুও বেআইনিভাবে শাকিব খানের ছবি ও ব্র্যান্ড ইমেজ ব্যবহার করছে তারা।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে