ট্রল করলে মামলা করবেন বর্ষা

ট্রল করলে মামলা করবেন বর্ষা

ঢাকাই সিনেমার নায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। বর্তমানে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। এছাড়াও নানা কারণেই আলোচনায় থাকেন বর্ষা ও তার স্বামী অনন্ত জলিল।


সমালোচনা যেন তাদের পিছু ছাড়ে না। আনাড়ি অভিনয়ের কারণে দুজনেই দর্শকের সমালোচনার মুখোমুখি হয়েছেন অনেকবার। শোবিজ অঙ্গন ছেড়ে দেওয়ার হুঁশিয়ারিও উচ্চারণ করেছেন তারা। এবার তাদের নিয়ে ট্রল করা হলে আইনি পদক্ষেপ নেবেন বলে জানালেন।


মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে বর্ষা জানান, তার কোনো মন্তব্য কেটেকুটে হাস্যকর কনটেন্ট বানালে তিনি মানহানির মামলা করবেন।


চিত্রনায়িকা বর্ষা স্ট্যাটাসে আরও লিখেছেন, আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা ইন্টারভিউ থেকে কিছু অংশ কেটে কোনো পেজে নেতিবাচক পোস্ট দেখি, তাহলে আমি সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব। এটা নিয়ে অলরেডি আমার আইনজীবী কাজ করছেন। ইতোমধ্যে বেশ কয়েকটা পেজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। আয় করা উচিত হালাল উপায়ে। কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়।


কিছুদিন আগে একটি টিভি চ্যানেলের অনুষ্ঠানে অংশ নেন বর্ষা। সেখানে কয়েকটি প্রসাধনী ব্র্যান্ডের নাম ভুল উচ্চারণ করেন। এরপর সেই ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। অনেক কনটেন্ট ক্রিয়েটর এ কথাগুলো নিয়ে ‘হাস্যরসাত্মক’ ভিডিও বানান। মূলত এই কারণেই হুঁশিয়ারি দিলেন বর্ষা।


স্বামী-স্ত্রী জুটি বেঁধে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করলেও ‘দিন-দ্য ডে’ দিয়ে মূল আলোচনায় আসেন অনন্ত-বর্ষা। এই জুটিকে সর্বশেষ দেখা গেছে ‘কিল হিম’ সিনেমায়। আগামীতে তাদের ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমায় দেখা যাবে।


অর্থসংবাদ/এসএম

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে