ঢাবিতে গাছের ডাল ভেঙে রিকশাচালক নিহত, আহত ২

ঢাবিতে গাছের ডাল ভেঙে রিকশাচালক নিহত, আহত ২
ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে গাছের ডাল ভেঙে পড়ে শফিকুল ইসলাম নামে (৩৫) এক রিকশাচালক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ঢাবি শিক্ষার্থীসহ ২ জন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে বৃষ্টির পরপরই শুরু হওয়া ঝড়ো বাতাসে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন।

আহতরা হলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শামসুন্নাহার হলের শিক্ষার্থী ওয়াহিদা বিনতে রোকন (২২) ও কাপড় ব্যবসায়ী সাইফুল বারি প্রদীপ (৪৫)।

আহতরা জানান, বিকেলে বৃষ্টি শুরু হলে তারা টিএসসির গাছের নিচে দাঁড়ান। তখন বাতাসে গাছের ডাল ভেঙে পড়ে। ডালের নিচে চাপা পড়েন ওই রিকশাচালক।

আহত প্রদীপ জানান, তিনি খিলগাঁওয়ে কাপড় ব্যবসা করেন। কাপড় কেনার জন্য রিকশাযোগে পোস্তগোলা যাচ্ছিলেন। পথে বৃষ্টি শুরু হলে তিনি রিকশা থেকে নেমে টিএসসির একটি চায়ের দোকানে দাঁড়িয়ে চা পান করছিলেন। তখন গাছের ডাল ভেঙে পড়লে তিনি আহত হন।

এদিকে নিহত শফিকুলের ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে তার ভাতিজা রায়হানের কাছ থেকে জানা যায়, মৃত, শফিকুলের বাড়ি শেরপুর সদর উপজেলার আমবাড়িয়া গ্রামে। তার বাবার নাম খবের আলী।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর খবর নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তার স্বজনদের খবর দেয়া হয়েছে। তবে আহত দুজন আশঙ্কামুক্ত।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি