দেশে ফিরলেন মুশফিক-সাকিব

দেশে ফিরলেন মুশফিক-সাকিব
শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলেই ঢাকায় ফিরবেন মুশফিকুর রহিম এটা আগেই জানা ছিল। নিজের দ্বিতীয় সন্তানের আগমনের অপেক্ষায় রয়েছেন টাইগার এই ব্যাটার। তবে, এর বাইরেও আছে চমক। মুশফিকের সঙ্গে ঢাকায় ফিরেছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানও। তবে সাকিব ঠিক কেন দেশে আসছেন তা এখন পর্যন্ত অজানা।

এশিয়া কাপে বাংলাদেশ দলের পরবর্তী ম্যাচ ১৫ সেপ্টেম্বর, ভারতের বিপক্ষে। তার আগে ১৩ সেপ্টেম্বর সাকিব-মুশফিকের দুজনেরই শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

মুশফিক তার অনাগত সন্তানকে স্বাগত জানাতে ঢাকা আসছেন এটা জানা ছিল আগেই। সাকিবের দেশে ফেরার কারণটা এখনও স্পষ্ট না। তবে ধারণা করা হচ্ছে, শুধুমাত্র পরিবারকে সময় দিতেই ঢাকায় টাইগার দলপতি। পরিবার এই মুহূর্তে ঢাকায় আছে। সাকিবও তাই ঢাকার বিমানই ধরেছেন।

গুঞ্জন আছে, ঢাকায় না এলেও এই সময়টায় শ্রীলঙ্কা থাকা হতো না সাকিবের। বিশেষ কাজে নাকি দুবাই যাওয়ার পরিকল্পনা ছিল তার। কিন্তু সুপার ফোরে দল ছন্দে নেই। অধিনায়ক সাকিবেরও তাতে স্বস্তি পাওয়ার কথা না। সঙ্গত কারণে দুবাই সফর বাদ দিয়ে ঢাকায় এসেছেন তিনি। যদিও এর কোনোটিই শতভাগ নিশ্চিত না।

সাকিব-মুশফিক দলের সঙ্গে না থাকলেও বিশেষ ক্ষতি নেই। আজ থেকে তিন দিন অবশ্য কলম্বোতেও দলের ছুটি চলবে। আর এই ছুটি ঘোষণা করেছেন স্বয়ং টাইগার কোচ চন্ডিকা হাথুরুসিংহে। এই তিন দিন দল মাঠে কোনো অনুশীলন করবে না। হোটেলে নিজেদের মতো জিম-সুইমিং করবেন ক্রিকেটাররা।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে