ভারতের বিপক্ষে খেলবেন না মুশফিক

ভারতের বিপক্ষে খেলবেন না মুশফিক
ছুটি কাটিয়ে আজ সকালেই কলম্বোর উদ্দেশ্যে বিমানে ওঠার কথা ছিল মুশফিকুর রহিমের। সদ্য কন্যা সন্তানের জনক হওয়া মুশফিককে আর শ্রীলঙ্কায় যেতে হচ্ছে না। তার ছুটি বাড়িয়ে দেওয়া হয়েছে। যে কারণে শুক্রবার ভারতের বিপক্ষে ম্যাচে তাকে আর পাচ্ছে না বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য। সেখানে বলা হয়েছে, নবজাতক এবং তার মায়ের পাশে থাকার জন্যই মূলত বিসিবি থেকে তার বাড়তি ছুটি মঞ্জুর করা হয়েছে।

এশিয়া কাপের মাঝপথে মুশফিক দেশে ফিরে এসেছিলেন সন্তান প্রসবের সময় স্ত্রীর পাশে থাকতে। এরই মধ্যে সোমবার কন্যা সন্তানের জনক হন তিনি। কথা ছিল আজ সকালে কলম্বো গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন এবং বিকেলে অনুশীলনে অংশ নেবেন। তার সঙ্গে দেশে ফিরে আসা সাকিব আল হাসান মঙ্গলবার রাতেই দুবাই হয়ে আজ গিয়ে যোগ দিচ্ছেন কলম্বোয় দলের সঙ্গে।

কিন্তু আজ সকালে বিমানে না ওঠে বরং ছুটি বাড়ানোর আবেদন করেন মুশফিক। বিসিবি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের বক্তব্য দেওয়া হয়েছে। সেখানে তিনি বলেন, ‘মুশফিক আমাদের জানিয়েছে যে, তার স্ত্রী এখনও হাসপাতালে ভর্তি। যদিও সুস্থতার দিকে রয়েছেন। এ অবস্থায় স্ত্রী এবং নবজাতক সন্তানের পাশে তার থাকা প্রয়োজন। আমরা তার পরিস্থিতি পুরোপুরি বুঝতে পেরেছি। এ কারণে সিদ্ধান্ত নিয়েছি, তাকে ভারতের বিপক্ষে ম্যাচটিতে না খেলানোর এবং তার বাড়তি ছুটি মঞ্জুর করার।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে