টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান

টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান

আন্তর্জাতিক গন্তব্যে উড়োজাহাজ টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এশিয়ান ট্যুরিজম ফেয়ার (এটিএফ) ও বাংলাদেশ ট্যুরিজম ডেভেলপমেন্ট সামিট (বিটিডিএস) উপলক্ষে এ ছাড় দিচ্ছে সংস্থাটি। আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) শুরু হওয়া এ মেলা চলবে আগামী শনিবার (২৩ সেপ্টেম্বর) পর্যন্ত।


প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশমূল্য ৩০ টাকা, কিন্তু অনলাইনে রেজিস্ট্রেশন করলে ছাত্রছাত্রীদের কোনো প্রবেশমূল্য লাগবে না। তবে প্রবেশ টিকিটের বিপরীতে সবার জন্য রয়েছে র‌্যাফেল ড্র এবং এয়ারলাইন্স টিকিটসহ বেড়ানোর জন্য আকর্ষণীয় গিফট ভাউচার।

মেলায় বাংলাদেশ, ভারত, চীন, নেপাল, থাইল্যান্ড, শ্রীলঙ্কা, ভিয়েতনাম এবং দুবাইসহ একাধিক দেশের ১৫০টি পর্যটন সংস্থা অংশগ্রহণ করেছে। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সও স্টল সাজিয়েছে। বিমানের সংশ্লিষ্টরা জানান, সম্প্রতি ঢাকা-নারিতা ফ্লাইট চালু করেছে বিমান। এ রুটে উড়োজাহাজ টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে বিমান। এছাড়া আবুধাবি, ব্যাংকক, শারজা, সিঙ্গাপুর, দুবাই, দোহা, দিল্লি, গুয়াংজু, কাঠমান্ডু, কলকাতায় উড়োজাহাজে ১৫ শতাংশ ছাড়া দেওয়া হয়েছে। বিমানের কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ নম্বর বা মেলায় গেলে বিস্তারিত তথ্য জানা যাবে।


আর্কাইভ থেকে

আরও পড়ুন

ভিসা ছাড়াই তুরস্কে যেতে পারবেন যারা
পর্যটকদের সেন্ট মার্টিন ছাড়ার নির্দেশ
এভিয়েশন শিল্পের দ্বিগুণ প্রবৃদ্ধি হয়েছে
খৈয়াছড়া ঝরনা: কীভাবে যাবেন, কোথায় থাকবেন, খরচ কেমন
টিকিটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে বিমান
পর্যটনকেন্দ্রের পরিবেশ রক্ষা করতে হবে
ঢাকা-আদ্দিস আবাবার ম‌ধ্যে সরাসরি বিমান চালুর প্রস্তাব
টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান
ঢাকা-গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু ১৪ সেপ্টেম্বর
পর্যটন দিবস উপলক্ষে চার দিনব্যাপী মেলার আয়োজন