সেলিব্রেটি ক্রিকেট লীগের ফাইনাল কাল

সেলিব্রেটি ক্রিকেট লীগের ফাইনাল কাল
চলমান বিশ্বকাপের আনন্দ আরেকটু বাড়িয়ে নিতে শুরু হয়েছিলো সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। তাতে নারী-পুরুষ উভয় তারকাদের নিয়ে গড়া দলের খেলাও শুরু হয়েছিলো। কিন্তু অনাকাঙিক্ষত বিশৃঙ্খলা সৃষ্টি হওয়ায় হুট করে টুর্নামেন্টটি স্থগিত ঘোষণা করে আয়োজক কমিটি জেনারেশন নেক্সট।

তবে যেখানে বন্ধ হয়েছিল ঠিক সেখান থেকেই আবারও শুরু হচ্ছে সিসিএল। সোমবার (১৬ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে আয়োজক কমিটি।

তারা জানায়, আট দলের ক্যাপ্টেনদের সঙ্গে আলোচনা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩ শুরু হবে মঙ্গলবার (১৭ অক্টোবর)। যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হবে এই খেলা। আগামীকাল রাতেই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

খেলায় যারা বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আয়োজক জেনারেশন নেক্সট ইতিমধ্যে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে বলেও জানানো হয়।

প্রসঙ্গত, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩। ১৮ জন করে মোট আটটি দলে ভাগ হয়ে বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা এতে অংশ নেন।

গত ২৯ সেপ্টেম্বর খেলা চলাকালীন মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দের মধ্যে এক অনাকাঙিক্ষত ঘটনা সৃষ্টি হওয়ায় সাময়িকভাবে এই টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করা হয়।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে