যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স

যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স

শান্তা লাইফ ইন্স্যুরেন্স পিএলসির মাধ্যমে বাংলাদেশের স্বনামধন্য ব্যাবসায়িক প্রতিষ্ঠান শান্তা আর্থিক খাতে তার যাত্রা প্রসারিত করতে যাচ্ছে। দেশের ক্রমবর্ধনশীল জীবন বীমা শিল্পকে আরও সমৃদ্ধ করার পরিকল্পনা থেকেই শান্তার এই নতুন উদ্যোগ।


সরকারি ও বেসরকারি খাত মিলিয়ে বাংলাদেশে বর্তমানে ৩৫টি জীবন বীমা প্রতিষ্ঠান রয়েছে। ইতোমধ্যে এই খাতের নতুন সংযোজন হিসেবে শান্তা লাইফ ইন্স্যুরেন্স পিএলসি, বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) থেকে তার লাইসেন্স পেয়েছে।


প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিয়েছেন প্রথিতযশা ব্যবসায়ী ও উদ্যোক্তা খন্দকার মনির উদ্দিন। এছাড়া, ফারজানা হাসান, রেইভেন হাসান, ইফতেখার রহমান, আবরার আলম আনওয়ার, এম. আনিসুল হক ও হোসাম মো.সিরাজের মতো পেশাদার রয়েছেন এই প্রতিষ্ঠানের উদ্যোক্তা হিসেবে।

এছাড়া, উদ্যোক্তা হিসেবে সংযুক্ত আছে শান্তা হোল্ডিংস, শান্তা লাইফস্টাইল, শান্তা মাল্টিভার্স, শান্তা সিকিউরিটিজ, শান্তা প্রপার্টি ম্যানেজমেন্ট, এফএআর অ্যাসেট ম্যানেজমেন্ট ও ন্যাশা হোল্ডিংস লিমিটেডের মতো দেশের প্রথম সারির কিছু প্রতিষ্ঠান।


শান্তা লাইফ ইন্স্যুরেন্সের প্রস্তাবিত চেয়ারম্যান খন্দকার মনির উদ্দিন বলেন, আমরা মনে করি বাংলাদেশে বীমা শিল্পের অপার সম্ভাবনা রয়েছে। তাই শান্তা লাইফ ইন্স্যুরেন্সকে আপনাদের মাঝে পরিচয় করিয়ে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।


ভবিষ্যতে শান্তা লাইফ ইন্স্যুরেন্স পিএলসি মানসম্মত ও উদ্ভাবনী বীমা পরিষেবা দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে পৌঁছে দিতে বদ্ধপরিকর। বিশ্বমানের জীবন বীমা পরিষেবা, পেশাদারিত্ব, স্বচ্ছতা ও এবং উন্নত গ্রাহক সেবার সংমিশ্রণে প্রতিষ্ঠানটি দেশের জীবন বীমা খাতে নতুন একটি মাইলফলক যোগ করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স