পুরস্কার পেলেন তিন ট্রাফিক পুলিশ

পুরস্কার পেলেন তিন ট্রাফিক পুলিশ
দুর্বৃত্তের দেওয়া আগুন থেকে বাস রক্ষা করায় তিন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ট্রাফিক-শাহবাগ জোনের সার্জেন্ট মো. জহিরুল হক, কনস্টেবল আফাজ আল আজাদ ও মো. মজিবর রহমানের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

এ সময় ডিএমপি কমিশনার তাদের সাহসিকতার প্রশংসা করেন এবং ট্রাফিক-রমনা বিভাগের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এ বিষয়ে ট্রাফিক-রমনা বিভাগের উপপুলিশ কমিশনার মো. জয়নুল আবেদীন জানিয়েছেন, অন্যদিনের মতো পুরস্কারপ্রাপ্ত তিন পুলিশ সদস্য দায়িত্ব পালন করছিলেন ইউবিএল ক্রসিং এলাকায়। এ দিন সন্ধ্যা ৬টার দিকে ওই এলাকায় তানজিল পরিবহনের একটি বাসে আগুন দেয় অজ্ঞাত ব্যক্তিরা।

তিনি বলেন, অগ্নিকাণ্ডের শিকার বাসে আগুন নিয়ন্ত্রণে সার্জেন্ট জহিরুল হক, কনস্টেবল আফাজ আল আজাদ ও মজিবর রহমান সাহসিকতার পরিচয় দেন। তারা দ্রুততম সময়ে আশপাশের ৩-৪ জনের সহযোগিতায় দোকান থেকে পানি সংগ্রহ করে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে বাসটি বড় ধরনের ক্ষয়-ক্ষতির হাত থেকে রক্ষা পায়। সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ডিএমপি কমিশনার তাদের পুরস্কৃত করেছেন।

অর্থসংবাদ/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু