ইবি কর্মকর্তা সমিতির সভাপতি টিপু, সম্পাদক মুকুট

ইবি কর্মকর্তা সমিতির সভাপতি টিপু, সম্পাদক মুকুট
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতি নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার মোঃ টিপু সুলতান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সহকারী রেজিস্ট্রার মোঃ ওয়ালিদ হাসান মুকুট।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভোট প্রদান চলে। পরে প্রায় রাত ১২ টার দিকে ভোট গণনা শেষে ফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নির্বাচন কমিশনার সূত্রে জানা যায়, সভাপতি পদে ২৭৪টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. টিপু সুলতান বিপরীতে শামসুল ইসলাম জোহা ১৫২টি ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে ২৭৯টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন মো. ওয়ালিদ হাসান মুকুট এবং তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী টুটুল ১৯৭টি ভোট পেয়েছেন।

অন্যান্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন- সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন স্বপন এবং বাবুল হোসেন বাবু। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃ সফিউল ইসলাম খাঁন; কোষাধ্যক্ষ মোঃ হুসাইন; দপ্তর ও প্রচার সম্পাদক পদে আব্দুর রাজ্জাক; মহিলা সম্পাদক পদে সুলতানা পারভীন; সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মোঃ মশিউর রহমান টোকন বিজয়ী হয়েছেন।

এছাড়াও সদস্য পদে বিজয়ী হয়েছেন – অশোক চন্দ্র বিশ্বাস, মো: অনিচুর রহমান (অনিচ), মোঃ ওলিউর রহমান (সেতু), মো: মিরাজুল ইসলাম মিরাজ, আব্রাহাম লিংকন এবং জে. এম ইলিয়াস।

সাধারণ সম্পাদক পদে বিজয়ী প্রার্থী মুকুট বলেন, আমাকে পূর্বের ন্যায় এ বছর বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এজন্য আমি তাদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি। গতবার আমাদের দেয়া প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নের চেষ্টা করেছি, তবে কিছু বাস্তবায়ন করা সম্ভব হয়নি। এবার সেসব প্রতিশ্রুতিগুলো বাস্তবায়নের জন্য আপ্রাণ চেষ্টা করবো।

অর্থসংবাদ/সাকিব/এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি