ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন

ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
ব্যাংকের প্রধান নির্বাহীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব ব্যাংকার্স বাংলাদেশ লিমিটেডের (এবিবি) ২০২৪-২৫ মেয়াদের জন্য নতুন নির্বাচিত বোর্ড অব গভর্নরস ও বিভিন্ন পদে নির্বাচিত কর্মকর্তাদের নাম প্রকাশ করেছে। গত শনিবার ঢাকায় আয়োজিত এবিবির ২৬তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

আজ সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এবিবি জানিয়েছে, ব্র্যাক ব্যাংকের এমডি ও সিইও সেলিম আর. এফ. হোসেন এবিবির চেয়ারম্যান হিসেবে পুনর্নির্বাচিত হয়েছেন। আগের মেয়াদেও তিনি এবিবির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নির্বাচিত তিনজন ভাইস চেয়ারম্যান হলেন- ইসলামী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ মনিরুল মওলা, সিটি ব্যাংকের এমডি ও সিইও মাসরুর আরেফিন এবং ডাচ-বাংলা ব্যাংকের এমডি ও সিইও আবুল কাশেম মো. শিরিন।

মহাসচিব হিসেবে নির্বাচিত হয়েছেন- প্রাইম ব্যাংকের এমডি ও সিইও হাসান ও. রশীদ এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন- মিডল্যান্ড ব্যাংকের এমডি ও সিইও মো. আহসান-উজ জামান। ১৬ সদস্যবিশিষ্ট নবনির্বাচিত বোর্ড অব গভর্নরস আগামী ১ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, চেয়ারম্যান হিসেবে সেলিফ আর. এফ. হোসেনের পুনঃনির্বাচিত হওয়া ২০২২ থেকে ২০২৩ সাল পর্যন্ত তার সফল নেতৃত্বের ধারাবাহিকতার পরিচায়ক। তার নেতৃত্বে এবিবির বোর্ড সংগঠনের লক্ষ্যগুলোকে সামনের দিকে এগিয়ে নিয়ে ব্যাংকিং খাতে পারস্পরিক সহযোগিতা বাড়াতে এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা