বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন

বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন

মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান (এমএফএস) বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ সাদিক মারা গেছেন। শুক্রবার সকাল ৯টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি।


মাহফুজ সাদিকের মারা যাওয়ার সংবাদটি নিশ্চিত করেন বিকাশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা। তিনি জানান, আজ সকাল সাতটার দিকে বুকে ব্যথা অনুভব করলে মাহফুজ সাদিককে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সকাল ৯টার দিকে চিকিৎসকেরা জানান, কার্ডিয়াক অ্যারেস্টে মারা গেছেন মাহফুজ সাদিক।


২০২১ সালে বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন মাহফুজ সাদিক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন।


বিকাশ থেকে জানানো হয়, মাহফুজ সাদিকের জানাজা আজ বাদ আসর ধানমন্ডির তাকওয়া মসজিদে অনুষ্ঠিত হবে। পরে রায়েরবাজার কবরস্থানে তাঁর মরদেহ দাফন করা হবে।


২০২১ সালে বিকাশে যোগ দেওয়ার আগে ২০০৭ সাল থেকে তিনি লন্ডনে বিবিসি ওয়ার্ল্ড নিউজে কর্মরত ছিলেন। একই সময় তিনি এমি ও বাফটা অ্যাওয়ার্ড প্রোগ্রামের প্রেজেন্টার ও প্রোডিউসার হিসেবেও কাজ করেছেন। এর আগে সিটি ব্যাংকের সহকারী ব্যবস্থাপক হিসেবে নিযুক্ত ছিলেন। ২০১৮ সালে তিনি লাইফ ফেলো রয়েল সোসাইটি অব আর্টস (এফআরএসএ) অ্যাওয়ার্ড পান। লন্ডনের কিংস কলেজ থেকে পাবলিক পলিসি বিষয়ে মাস্টার্স করেছিলেন মাহফুজ সাদিক।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা