নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ

নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রচারের সব তথ্য এখন থেকে পাওয়া যাবে টেলিগ্রামে। সম্প্রতি দলের টেলিগ্রাম চ্যানেলটি চালু করা হয়েছে। নির্বাচনী প্রচারের সব তথ্য এখন থেকে এই চ্যানেলে নিয়মিত প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আওয়ামী লীগের অন্যান্য সামাজিক যোগাযোগমাধ্যমে টেলিগ্রাম চ্যানেলের লিংকটি শেয়ার করে এতে সাবস্ক্রাইব করার আহ্বান জানানো হয়েছে। চ্যানেল লিংক

আওয়ামী লীগ ফেসবুক, টুইটার, ইউটিউবসহ সামাজিক যোগাযোগমাধ্যমের নানা প্ল্যাটফর্মে নিয়মিত সক্রিয় ভূমিকা রাখছে। নির্বাচনকে কেন্দ্র করে সেই যোগাযোগে যুক্ত হলো জনপ্রিয় মেসেজিং অ্যাপ্লিকেশন টেলিগ্রাম।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়। সংবিধান অনুযায়ী সংসদের মেয়াদ পূর্তির আগের ৯০ দিনের মধ্যে পরবর্তী সংসদ নির্বাচন করতে হয়। চলতি সংসদের মেয়াদ শেষ হচ্ছে আগামী বছরের ২৯ জানুয়ারি। এর আগের ৯০ দিনের মধ্যে দ্বাদশ সংসদ নির্বাচন করার বাধ্যবাধকতা আছে।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশে মোট ভোটার ১১ কোটি ৯৬ লাখ ৯১ হাজার ৬৩৩ জন। ২ নভেম্বর সংসদ নির্বাচনের চূড়ান্ত ভোটারসংখ্যা প্রকাশ করে নির্বাচন কমিশন (ইসি)। ইসির দেওয়া তথ্য অনুযায়ী, মোট ভোটারের মধ্যে পুরুষ ভোটার ৬ কোটি ৭ লাখ ৭১ হাজার ৫৭৯ জন। নারী ভোটার ৫ কোটি ৮৯ লাখ ১৯ হাজার ২০২ জন। আর হিজড়া ভোটারের সংখ্যা ৮৫২।

এমআই

আর্কাইভ থেকে

আরও পড়ুন

নির্বাচনী প্রচারে টেলিগ্রাম চ্যানেল খুললো আ. লীগ
নির্বাচন থেকে সরে গেলেন জাপার তিন প্রার্থী
নির্বাচনে ভোটারদের উপস্থিতি খুবই গুরুত্বপূর্ণ: কাদের
মানুষের ভাগ্য নিয়ে কেউ ছিনিমিনি খেলতে পারবে না: প্রধানমন্ত্রী
আ.লীগের আমলে বেড়েছে মাথাপিছু আয়
পল্টনের খাদে পড়ে গেছে বিএনপির এক দফা: কাদের
বিএনপির রাজনীতি করার অধিকার বাংলাদেশে নেই: শেখ হাসিনা
ঢাকায় নির্বাচনী জনসভার অনুমতি পেল আ.লীগ
বছরে ২০ লাখ কর্মসংস্থান সৃষ্টি করবে আ.লীগ: কাদের
বিকেলে ৬ জেলার জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা