সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থাকে এসআইবিএলের বিনিয়োগ

সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থাকে এসআইবিএলের বিনিয়োগ
নভেল করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত নিন্ম আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক ব্যবসায়ীদের মধ্যে বিতরণের জন্য বাংলাদেশ সোশ্যাল ইসলামী ব্যাংক (এসআইবিএল) পাঁচ কোটি টাকা বিনিয়োগ করেছে।

বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন স্কিম-২০২০- এর আওতায় এ অর্থ বিনিয়োগ করা হচ্ছে। সোশ্যাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী সম্প্রতি সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলামের হাতে ৫ কোটি টাকা বিনিয়োগ বিতরণের চেক হস্তান্তর করেন।

এসময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী, সিরাজুল হক এবং মো. সামছুল হক, কোম্পানি সচিব আব্দুল হান্নান খান, এসএমই এন্ড এগ্রিকালচারাল ফিন্যান্স বিভাগের প্রধান সাদাত আহমেদ খান, মাইজদী শাখার ব্যবস্থাপক মুহাম্মদ আব্দুস শহিদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

ব্যাংকের এমডি কাজী ওসমান আলী বলেন, এই স্কিমের মাধ্যমে নোয়াখালী অঞ্চলের নিম্ন আয়ের পেশাজীবী, কৃষক ও প্রান্তিক-ক্ষুদ্র ব্যবসায়ীরা উপকৃত হবেন। তিনি এই স্কিমের সফলতা কামনা করে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান।

সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম বলেন, এই স্কিমের অধীনে প্রকৃত ও কাঙ্ক্ষিত জনগোষ্ঠীর মধ্যে বিনিয়োগ বিতরণ সহ বাংলাদেশ ব্যাংকের এফআইডি সার্কুলার-১ -এর অন্যান্য শর্তাবলীও যথাযথ ভাবে পরিপালন করা হবে।

অর্থসংবাদ/এসআর

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা