স্যামসাং স্মার্টফোনে ধামাকা অফার

স্যামসাং স্মার্টফোনে ধামাকা অফার
ক্রেতাদের আকর্ষণের অন্যতম কারণ হয়ে দাঁড়ায় বড় আকারের ঝকঝকে পর্দা স্যামসাং। বাংলাদেশ ক্রেতাদের জন্য একটি ক্যাম্পেইন শুরু করেছে। ক্যাম্পেইনের নাম ‘বছর শেষ অফার বেশ’। যা ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে। এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা স্যামসাংয়ের পণ্য ক্রয়ে নিশ্চিত পাবেন ক্যাশব্যাকসহ বিভিন্ন গিফট সামগ্রী।

স্মার্টফোন গুলো হলো গ্যালাক্সি এম১১ (৩/৩২ গিগাবাইট), গ্যালাক্সি এম২১ (৪/৬৪ গিগাবাইট) কিংবা গ্যালাক্সি এম২১ (৬/১২৮ গিগাবাইট) মডেলের ডিভাইগুলো ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা নিশ্চিত ক্যাশব্যাক হিসেবে পাবেন ১ হাজার টাকা। গ্যালাক্সি এম৩১ (৬/৬৪ গিগাবাইট) এবং গ্যালাক্সি এম৩১ (৮/১২৮ গিগাবাইট) মডেলের স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা নিশ্চিত ক্যাশব্যাক হিসেবে ২ হাজার টাকা পাবেন।

এছাড়াও গ্যালাক্সি নোট ১০ লাইট (৮/১২৮ গিগাবাইট) ও গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা ফাইভজি ডিভাইস কেনার ক্ষেত্রে ক্রেতারা ৫ হাজার টাকার নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। স্যামসাং বাংলাদেশ জানায়, এ ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা উপহার হিসেবে পেতে পারেন গ্যালাক্সি বাডস, গ্যালাক্সি অ্যাক্টিভ ওয়াচ ২, গ্যালাক্সি ওয়াচ ফিট ২, টুইন উইন (বিনা মূল্যে একই মডেলের অন্য একটি স্মার্টফোন পাবেন), স্যামসাং ওয়াশিং মেশিন, স্যামসাং ইনভার্টার ফ্রস্ট রেফ্রিজারেটর এবং স্যামসাং এইচডিটিভি। এসএমএস ও উইন মোডালিটির মাধ্যমে ক্রেতারা কী গিফট পাবেন তা নির্বাচন করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়