জন্মদিনে ভক্তদের নিয়ে কেক কাটবেন আফরান নিশো

জন্মদিনে ভক্তদের নিয়ে কেক কাটবেন আফরান নিশো
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। ব্যতিক্রম কিছু গল্পে চমৎকার সব চরিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেণ তিনি। বিশেষ করে রোমান্টিক গল্পের নায়ক হিসেবে নিশো এখন নির্মাতাদের সেরা পছন্দ। পর্দায় তার উপস্থিতি মানেই দর্শকের জন্য বাড়তি আগ্রহ। তাই নাটক-টেলিফিল্মে তার ব্যস্ততা বেড়েই চলেছে।

তবে সমসাময়িক অনেক অভিনেতাই চলচ্চিত্রে পা বাড়ালেও নিশো চান আরো পরিণত হতে। তিনি মনে করেন চলচ্চিত্রের মতো বিশাল মাধ্যমে কাজ করার জন্য মানসিক প্রস্তুতি দরকার।

আজ মঙ্গলবার, ৮ ডিসেম্বর এই তারকার জন্মদিন। কেমন কাটবে দিনটি? নিশো জানান, জন্মদিনটা খুব সিম্পলিই কাটান তিনি। পরিবার, বন্ধুদের সঙ্গে সময় দেন। তবে এবারের জন্মদিনের আনন্দকে ভ্ক্ত-দর্শকদের সঙ্গে ভাগাভাগি করে নিতে চলেছেন তিনি।

তবে নিশোর এক ঘনিষ্ঠজন সূত্রে জানা যায় , রাতে পারিবারিক আয়োজনে কেক কেটেছেন এই অভিনেতা। দুপুরে তাঁর ফ্যান ক্লাবের আয়োজনে জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেবেন রাজধানী উত্তরার একটি রেস্তোরাঁয়। উত্তরায় কিছু প্রিয় ভক্তদের নিয়ে কেক কাটবেন নিশো। যেমনটা গতবারের জন্মদিনে হয়েছিল।

২০০৩ সালে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে শোবিজে পদার্পণ করেন নিশো। এরপর গাজী রাকায়াতের পরিচালনায় ‘ঘরছাড়া’ নাটকের মধ্য দিয়ে ২০০৬ সালে ছোটপর্দায় অভিনয় শুরু করেন।

প্রসঙ্গত, ১৯৮০ সালের ৮ ডিসেম্বর টাঙ্গাইলে জন্ম নেন নিশো। ভূঞাপুরের শরণে তার বেড়ে ওঠা। রাজধানীর ধানমন্ডি গভ. বয়েস হাই স্কুল থেকে এসএসসি এবং ঢাকা কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন নিশো।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে