এজিএম অনুষ্ঠিত একমি ল্যাবের

এজিএম অনুষ্ঠিত একমি ল্যাবের
পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি দ্য একমি ল্যাবরেটরিজের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। কোম্পানিটির এজিএম গত ১০ ডিসেম্বর সকাল সাড়ে ১১ ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, সভায় কোম্পানির ২০১৯-২০২০ আর্থিক বছরের উল্লেখযোগ্য সকল কার্যক্রম, পরিচালনা পর্ষদের প্রতিবেদন, নিরীক্ষা প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন, নগদ লভ্যাংশ ঘোষনা, পরিচালকদের অবসর ও পুনঃনিয়োগ, ব্যবস্থাপনা পরিচালকের পুনঃনিয়োগ, নিরীক্ষক নিয়োগ ও সম্মানী নির্ধারণ, কমপ্লায়েন্স নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়।

এছাড়া এজিএম প্রাথমিক গণ প্রস্তাব (আইপিও) থেকে উত্তেলিত অর্থের পূর্নবিন্যাস এবং সর্বোপরি ভবিষ্যতের উল্লেখযোগ্য কর্ম-পরিকল্পনাসমূহ সম্মানিত শেয়ারহোল্ডারদের নিকট উপস্থাপিত এবং অনুমোদিত হয়।

এজিএমে কোম্পানিরর মাননীয় চেয়ারম্যান নাগিনা আফজাল সিন্হা সভাপতিত্ব করেন।

এছাড়াও জনাব মিজানুর রহমান সিন্হা, ব্যবস্থাপনা পরিচালক; জাহানারা মিজান সিন্হা, উপ-ব্যবস্থাপনা পরিচালক; মো: আবুল হোসেন, মনোনীত পরিচালক; সৈয়দ শাহেদ রেজা ও ফৌজিয়া হক, এফসিএ, স্বতন্ত্র্য পরিচালক; মিস তাসনীম সিন্হা, পরিচালক; জনাব ফাহিম সিন্হা, পরিচালক; মো: হাসিবুর রহমান, অতিরিক্ত উপ-ব্যবস্থাপনা পরিচালক; মো: রফিকুল ইসলাম, এফসিএস, কোম্পানী সেক্রেটারী, মো: আরশাদুল কবির, এফসিএ, হেড অফ ফাইন্যান্স এন্ড এ্যাকাউন্টস এবং এ. কে. এম. মশিউর রহমান খান, এফসিএমএ, হেড অফ ইণ্টারনাল অডিট সভায় উপস্থিত ছিলেন ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত