মুক্ত হয়েছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া

মুক্ত হয়েছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া
কভিড-১৯ থেকে মুক্ত হয়েছেন অভিনেতা আরিফিন শুভ ও অভিনেত্রী নুসরাত ফারিয়া। চলতি মাসের ১২ ডিসেম্বর তাদের দুজনের আক্রান্ত হওয়ার খবরটি প্রকাশ্যে আসে। তখন তারা আইসোলেশনে রয়েছেন বলে জানিয়েছিলেন।

আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া দুজনই তাদের করোনা রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন।

রবিবার (২৭ ডিসেম্বর) দুপুরে নুসরাত ফারিয়া বলেন, আমার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে গত সপ্তাহে। এরই মধ্যে আমি কাছে ফিরেছি। নারায়ণগঞ্জ ক্লাবের একটি শোতে গতকাল (শনিবার, ২৬ ডিসেম্বর) পারফর্ম করেছি। আক্রান্ত হওয়ার পরও আমার শারীরিক কোনো জটিলতা ছিল না, এখনো নেই। সবাই নিরাপদে থাকুন।

এদিকে রবিবার ফেসবুকে ভিডিওবার্তায় আরিফিন শুভ বলেন, গতকাল রাতে আমি করোনার দ্বিতীয় টেস্ট করিয়েছি, তা নেগেটিভ এসেছে। আল্লাহকে অসংখ্য ধন্যবাদ। করোনা থেকে বেরিয়ে এসেছি। পরবর্তী সময়ে কমন দুটি ঝামেলা হয়। একটি হচ্ছে শ্বাস-প্রশ্বাসের সমস্যা ও শারীরিক দুর্বলতা। এই দুটি আমার আছে। আমি সর্বোচ্চ সতর্কতা অবলম্ব করার চেষ্টা করছি।

শুভ বলেন, আমি ঠিক আছি, তবে শ্বাস-প্রশ্বাসের সমস্যাটা একটু জ্বালাচ্ছে। চিকিৎসক যা যা প্রয়োজনীয় টেস্ট দিয়েছেন সবগুলো করিয়েছি। আশা করছি খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে যাব। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। ফারিয়া ও শুভ দুজনই জানিয়েছেন, ২ তারিখ থেকে তারা শুটিংয়ে ফিরছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে