বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যা অভিযোগ

বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ শেষে হত্যা অভিযোগ
রাজধানীর মোহাম্মদপুরে এবার এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই তরুণীর বাবা বাদি হয়ে মোহাম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ।

মামলা সূত্রে জানা গেছে, গত শুক্রবার ওই তরুণী ও তার ছেলে বন্ধু মোহাম্মদপুরের একটি রেস্তোরাঁয় গিয়ে মদপান করেন। ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে নিয়ে তার ছেলে বন্ধু মোহাম্মদপুরের একটি বাসায় চলে যান। সেখানে ওই তরুণীকে ধর্ষণ করেন তার ছেলে বন্ধু। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তার বন্ধু এবং ওই বাসার মালিক ওই তরুণীকে একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকালে তরুণীর মৃত্যু হয়।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল লতিফ বলেন, গত শুক্রবার এক যুবক সেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে রেস্তোরাঁর ওয়াশরুমে নিয়ে শারীরিক সম্পর্ক করেন। পরে তরুণীটি অসুস্থ হয়ে পড়লে তাকে মোহাম্মদপুর থানা এলাকায় যুবকের পরিচিত একটি বাসায় নিয়ে আসে। পরে ভিকটিমের অবস্থা ধীরে ধীরে আরও খারাপ হতে থাকলে তাকে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি করা হয়। দু’দিন সেখানে আইসিইউতে থাকার পর আজ রবিবার সকালে তরুণীটি মারা যায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি