দুলকার সালমানের সিনেমায় ডায়ানা পেন্টি

দুলকার সালমানের সিনেমায় ডায়ানা পেন্টি
নাম প্রকাশ না হওয়া নিজের একটি প্রযোজনায় পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করছেন ভারতের দক্ষিণী তারকা দুলকার সালমান। এই কপ ফিল্মে বলিউড অভিনেত্রী ডায়ানা পেন্টির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন এ সুদর্শন অভিনেতা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, সম্প্রতি এ অভিনেতা-প্রযোজক নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি মিষ্টি বার্তা দিয়ে ডায়ানা পেন্টির নাম ঘোষণা করেছেন।

দুলকার সালমান লিখেছেন, ‘আমাদের নতুন সিনেমায় তোমাকে স্বাগতম, ডায়ানা পেন্টি! তোমাকে পেয়ে আমরা খুবই উৎফুল্ল। আশা করি, তুমি এই সিনেমায় সেরা সময় কাটাবে...।’ সেইসঙ্গে দুজনের ছবি প্রকাশ করেছেন দুলকার।

সামাজিক যোগাযোগমাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ডায়ানা পেন্টি। এ সিনেমার মাধ্যমে তাঁর মালয়ালাম ভাষার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে।

পত্রপত্রিকার খবর, দুলকার সালমান ও ডায়ানা পেন্টি উভয়েই পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করবেন নাম ঠিক না হওয়া এ সিনেমায়।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন ববি-সঞ্জয়। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মনোজ কে জয়নকে। এ সিনেমার সংগীতায়োজন করবেন বিখ্যাত তামিল মিউজিশিয়ান সন্তোষ নারায়ণ, এর মাধ্যমে তাঁরও মালয়ালাম সিনেমায় অভিষেক হতে যাচ্ছে। সম্পাদনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সম্পাদক এ শ্রীকর প্রসাদ। সিনেমাটি প্রযোজনা করছে দুলকার সালমানের প্রযোজনা সংস্থা ওয়েফারার ফিল্মস।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে