নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন পূর্ণিমা

নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন পূর্ণিমা
টেলিভিশনে তারকাদের নিয়ে ‘এবং পূর্ণিমা’ দিয়ে উপস্থাপনার নাম লেখিয়েছিলেন অভিনেত্রী পূর্ণিমা। কয়েক বছর ধরেই উপস্থাপনায় বেশ আলোচিত হয়েছেন। এবারো নতুন একটি অনুষ্ঠানের উপস্থাপক হলেন পূর্ণিমা। আর এই অনুষ্ঠানের নাম ‘পূর্ণিমার আলো’। আগামী ৬ মার্চ থেকে প্রতি শনিবার রাতে অনুষ্ঠানটি প্রচারিত হবে। অনুষ্ঠানটি মোট ৫২ পর্বে হবে।

এবারের অনুষ্ঠানটি সাজানো হয়েছে বিনোদন, রাজনীতি, ক্রীড়াসহ বেশ কয়েকটি অঙ্গনের সফল তারকা দম্পতিকে নিয়ে। তবে প্রথম পর্বেই থাকছে জমক। এই পর্বে পূর্ণিমার সঙ্গে থাকবেন নায়ক ফেরদৌস ও রিয়াজ। তারা দুজন উপস্থাপক পূর্ণিমাকে পরিচয় করিয়ে দেবেন ভক্তদের সঙ্গে। থাকবে তিনজনের আড্ডাও। দ্বিতীয় পর্ব থেকে মূল অনুষ্ঠানটি শুরু হবে।

আগামী ১৬ ফেব্রুয়ারি পূণিমার সাথে আনুষ্ঠানিকভাবে চুক্তি হবে বলে জানা গেছে।

দীর্ঘদিন বিরতি দিয়ে চলচ্চিত্রেও কাজ করছেন এই অভিনেত্রী। একসঙ্গে দুটি ছবিতে কাজ করছেন। দুটি ছবিরই পরিচালক নঈম ইমতিয়াজ নিয়ামূল। একটি ‘গাঙচিল’ আরেকটি ‘জ্যাম’। ‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস আর ‘জ্যাম’–এ আছেন আরিফিন শুভ। এরই মধ্যে ‘গাঙচিল’ ছবির শুটিং শেষ হয়েছে। ‘জ্যাম’ ছবির বাকি অংশের কাজ ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের শুটিং শেষে আরিফিন শুভ ভারত থেকে দেশে ফিরলে শুরু হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে