সবাইকে করোনা টিকা দেবে ইবি

সবাইকে করোনা টিকা দেবে ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সবাইকে করোনা ভ্যাকসিন দেওয়ার লক্ষ্যে তালিকা চেয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আগামী ৭ কার্যযদিবসের মধ্যে নির্ধারিত গুগল ফর্মে নিবন্ধন করতে বলা হয়েছে।

রোববার (১৪ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোহা. আতাউর রহমান। তিনি জানান, আমাদের সব শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীকে করোনাভাইরাসের ভ্যাকসিন দেওয়া হবে।

আতাউর রহমান বলেন, কোভিড-১৯ ভ্যাক্সিন প্রদানের লক্ষ্যে ইউজিসি ও স্বাস্থ্য মন্ত্রনালয়ে জরুরি ভিত্তিতে তালিকা পাঠানো হবে। সেই লক্ষ্যে আগামী ৭ কার্যদিবসের মধ্যে নির্ধারিত https://docs.google.com/forms/d/1k4CPt2352I5ARVPmSSPZCppdSgjxbTqmyFaxNQgSgM0/viewform?edit_requested=true&gxids=7628 এ গুগল ফর্মে আবেদন করতে হবে। ইতোমধ্যে যারা নিবন্ধন করেছে তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নেই বলেও নিশ্চিত করেছেন তিনি।

এর আগে শুধু আবাসিক শিক্ষার্থীদের টিকার তালিকা চেয়েছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। শিক্ষার্থীদের সশরীরে আবেদন জমা দিতে বলা হয়েছিল। এতে শিক্ষার্থীদের টিকা নিশ্চিতে করতে ও বিভিন্ন ভোগান্তি ভোগান্তি পোহাতে হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন বলেন, ‘‘বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীকে ভ্যাকসিনের আওতায় আনতে সব ধরনের প্রচেষ্টা চলছে।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি