'দুই মাসের মধ্যে ৪১তম বিসিএস প্রিলিমিনারি ফলাফল'

'দুই মাসের মধ্যে ৪১তম বিসিএস প্রিলিমিনারি ফলাফল'
আগামী দুই মাসের মধ্যে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (বিপিএসসি) চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

শুক্রবার (১৯ মার্চ) ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা চলাকালীন লালমাটিয়া মহিলা মহাবিদ্যলয় কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

পিএসসি চেয়ারম্যান বলেন, ‘৪২তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশে যদি ১৫ দিন লাগে তাহলে আশা করা যায় দুই মাসের মধ্যে ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল প্রকাশ করা যাবে। দুই মাসের আগেও প্রকাশ হতে পারে।’

এসময় পিএসসি চেয়ারম্যান আরো জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যবিষয়ক নির্দেশনা যথাযথভাবে মেনে প্রিলিমিনারি পরীক্ষা গ্রহণ করা হয়েছে। প্রতি বেঞ্চে একজন করে শিক্ষার্থী বসানো হয়েছে। আর প্রতি রুমে ২৫ জনের বসার ব্যবস্থা করা হয়েছে। সুষ্ঠুভাবে পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিয়েছেন।

যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠানে সহাযোগিতা করায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ‘ধন্যবাদ’ জানিয়েছে পিএসসি। পরীক্ষা শেষ হওয়ার পর শুক্রবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ধন্যবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সকাল ১০টা থেকে দুপুর ১২টা ৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে একযােগে অনুষ্ঠিত হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি