টিকা পেতে ঢাবি শিক্ষার্থীদের ৩১ মার্চের মধ্যে রেজিস্ট্রেশনের নির্দেশ

টিকা পেতে ঢাবি শিক্ষার্থীদের ৩১ মার্চের মধ্যে রেজিস্ট্রেশনের নির্দেশ
করোনাভাইরাসের ভ্যাকসিন পেতে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শিক্ষার্থীদের আগামী ৩১ মার্চের রেজিস্ট্রেশনের নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ। আজ বুধবার (২৪ মার্চ) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের নিমিত্তে জরুরিভিত্তিতে তালিকা প্রণয়নের লক্ষ্যে আগামী ৩১ তারিখের মধ্যে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীকে অত্র ওয়েব পাের্টালে নিবন্ধন করতে হবে।

পাের্টালে নিবন্ধন করার জন্য https://ssl.du.ac.bd/studentlogin লিংকে গিয়ে শিক্ষার্থীরা তাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রেশন নম্বর দিয়ে নিবন্ধন প্রক্রিয়া শুরু করতে পারবে। যে সকল শিক্ষার্থী ইতােমধ্যে ইমেইল আইডি (institutional email) পেয়েছেন, তারা ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন।

এতে বলা হয়, লগইন করার পর ড্যাশবাের্ড থেকে কোডিড-১৯ ভাইরাসের ভ্যাকসিনের জন্য নিবন্ধন করা যাবে। নিবন্ধনের জন্য প্রয়ােজনীয় অধিকাংশ তথ্যই তাদের প্রোফাইল থেকে চলে আসবে। যেসকল শিক্ষার্থী এখনও Institutional email আইডি সংগ্রহ করেননি, তাদেরকে নিবন্ধনের জন্য প্রয়ােজনীয় সকল তথ্য প্রদান করতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরবর্তীতে শিক্ষার্থীদের প্রদানকৃত তথ্য তাদের নিজ বিভাগ/ইনস্টিটিউটে যাচাইয়ের জন্য পাঠানো হবে (কেবল মাত্র যাদের Institutional email আইডি নেই তাদের ক্ষেত্রে)। Institutional email আইডি সংগ্রহ করার জন্য শিক্ষার্থীদের নিজ বিভাগ/ইনস্টিটিউটের ইমেইল এ্যাডমিন-এর সাথে যোগাযােগ করার জন্য অনুরােধ জানালাে হলো

আর্কাইভ থেকে

আরও পড়ুন

যুক্তরাষ্ট্রে ঢাবির সাবেক শিক্ষার্থীকে গুলি করে হত্যা
এসএসসির আগেই শিক্ষক নিবন্ধনের পরীক্ষা
নিয়োগ দেবে ইসলামী ব্যাংক, ৩৬ বছরেও আবেদনের সুযোগ
প্রাথমিকে বাৎসরিক ছুটি বাড়িয়ে নতুন তালিকা প্রকাশ
এইচএসসি পাসে চাকরি দেবে আগোরা
নতুন শিক্ষাক্রমে শিক্ষা হবে আনন্দময়
আজ ৪৬তম বিসিএসের আবেদনের শেষ সময়
থার্টি ফার্স্ট নাইটে ঢাবিতে বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা
আইআইএবি’র এজিএমে বোর্ড অব গভর্নরসের ১০ সদস্য নির্বাচিত
বসুন্ধরা গ্রুপে চাকরি, আবেদন শেষ ৫ জানুয়ারি