মেসির সঙ্গে খেলতে চুক্তি স্থগিত করেছেন নেইমার!

মেসির সঙ্গে খেলতে চুক্তি স্থগিত করেছেন নেইমার!
মেসির বার্সা ছাড়া নিয়ে গেল মৌসুমে নাটক জমেছিল বেশ। তবে বছর ঘুরতে বদলেছে দৃশ্যপট, বদলেছে সভাপতি। অভিমান ভুলেছেন মেসি। গুঞ্জন আছে, আগামী জুনে বার্সার সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করবেন মেসি। নেইমারও বিশ্বাস করেন, বিষাদ ভুলে মেসি বার্সাতেই থেকে যাবেন। এজন্য প্রিয় বন্ধুর সঙ্গে ফের জুটি বাঁধার স্বপ্ন নিয়ে বার্সায় ফিরতে চান নেইমার।

এমনই এক খবর জানিয়েছেন বার্সেলোনার সাবেক স্কাউট আন্দ্রে কারি। কারি বলেছেন ‘নেইমার আবার মেসির সঙ্গে খেলবেন। তবে সেটি পিএসজিতে নয়, বার্সেলোনাতেই।’

কারির দাবি, বার্সার নতুন সভাপতি হোয়ান লাপোর্তার সঙ্গে আলোচনার পর কাতালান ক্লাবটিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন মেসি। এতে নেইমার এতদিন যে আশায় ছিলেন, পিএসজিতে মেসির সঙ্গে জুটি গড়বেন, সেটি এখন আর সম্ভব নয়। এজন্য নেইমার আবার বার্সায় ফিরতে চান। নিজের বর্তমান ক্লাব পিএসজির সঙ্গে নতুন চুক্তি নবায়নের আলোচনা থামিয়ে দিয়েছেন নেইমার।

এদিকে নেইমারকে নিয়ে সুখে নেই পিএসজিও। বিতর্ক তার নিত্যসঙ্গী। গত শনিবার লিলের বিপক্ষে ইনজুরি কাটিয়ে ফেরার ম্যাচে মেজাজ হারিয়ে লাল কার্ড দেখেন নেইমার। নেইমারের সঙ্গে লাল কার্ড দেখেছেন লিল ডিফেন্ডার তিয়াগো জালোও। একসঙ্গে মাঠ ছেড়ে ড্রেসিংরুমে ফেরার সময় টানেলেও ঝগড়া লেগে যায় তাদের মধ্যে। ম্যাচটি হারতে হয়েছে পিএসজিকে। সব মিলিয়ে নেইমারের উপর বিরক্ত পিএসজি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে