লেনদেনের শুরুতেই বিক্রেতা নেই ১৩ কোম্পানির শেয়ারের

লেনদেনের শুরুতেই বিক্রেতা নেই ১৩ কোম্পানির শেয়ারের
ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) মঙ্গলবার লেনদেন চলাকালীন সময় ১৩ কোম্পানির শেয়ার বিক্রেতা নেই। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো, গ্লোবাল ইন্স্যুরেন্স, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, জিএইচপি ফাইন্যান্স, পিওনার ইন্সুরেন্স, গ্রিনডেল্টা ইন্সুরেন্স, নর্দার্ন ইন্সুরেন্স, এসিআই ফরমুলেশন. শ্যামপুর সুগার, ওয়াইম্যাক্স ইলেকট্রোড, তাওফিকা ফুডস, রিলায়েন্স ইন্সুরেন্স, ইমাম বাটন এবং কাট্রালি টেক্সটাইল।

জানা গেছে, গ্লোবাল ইন্স্যুরেন্সের শেয়ারের লেনদেন শুরু হয়েছে ৪৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩ টাকায ৯০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা ৯০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে। এ পর্যায়ে কোম্পানিটির শেয়ার বিক্রেতার সংকটে পড়েছে।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৮ টাকা ৫০ পয়সায় । লেনদেন শুরুর পর কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা ৫০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

জিএইচপি ফাইন্যান্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০ টাকা ৯০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৯০ পয়সা বা ১০ শতাংশ বেড়েছে।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৩ টাকায ১০ পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২৪ টাকা ৪০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১১ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ৯৯ শতাংশ বেড়েছে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরে: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ৭.৪০ টাকা বা ৯.৯৯ শতাংশ বেড়েছে। এসব শেয়ারের দর বাড়ার পর এক পর্যায়ে বিক্রেতা সংকটে পড়ে।

নর্দার্ন ইন্সুরেন্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ৫ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

এসিআই ফরমুলেশন: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১১৯.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১১.৯০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

শ্যামপুর সুগার: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৩.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ৪.৮০ টাকা বা ৯.৯২ শতাংশ বেড়েছে।

ওয়াইম্যাক্স ইলেকট্রোড: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২১.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১.৯০০ টাকা বা ৯.৯০ শতাংশ বেড়েছে।

তৌফিকা ফুডস: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ২.৬০ টাকা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।

রিলায়েন্স ইন্সুরেন্স: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ৬.৭০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

ইমাম বাটন: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭২ শতাংশ বেড়েছে।

কাট্রালি টেক্সটাইল: কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার দর ১.৪০ টাকা বা ৯.৫৯ শতাংশ বেড়েছে।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত