৬ মিলিয়ন ডলার পুরস্কার দেবে পাবজি

৬ মিলিয়ন ডলার পুরস্কার দেবে পাবজি
গ্লোবাল চ্যাম্পিয়নশিপের বিজয়ী দলকে ৬ মিলিয়ন মার্কিন ডলার পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছে পাবজি মোবাইল। চলতি বছরের নভেম্বরে অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। সম্প্রতি অনুষ্ঠিত পাবজি মোবাইল ওয়ার্ল্ড ইনভিটেশনালে এই ঘোষণা দেওয়া হয়।

পাবজি মোবাইল জানিয়েছে, এ বছরের সর্বোচ্চ প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট হতে চলেছে গ্লোবাল চ্যাম্পিয়নশিপ। পাবজি মোবাইল প্রো লিগ এবং রিজনাল চ্যাম্পিয়নশিপের বিভিন্ন দলসহ বিশ্বের সেরা দলগুলো অংশগ্রহণ করবে টুর্নামেন্টটিতে। চ্যাম্পিয়নশিপের পুরস্কার হিসেবে ৬ মিলিয়ন মার্কিন ডলার প্রদানের ঘোষণা দেওয়া হয়েছে। যা গত বছরের তুলনায় ৩ গুণ বেশি।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে পাবজি মোবাইল ওয়ার্ল্ড ইনভিটেশনাল (পিএমডব্লিউআই) ২০২১। বিশ্বের সেরা দলগুলোর অংশগ্রহণে ৪ দিনব্যাপী হাড্ডা-হাড্ডি লড়াইয়ের পর পিএমডব্লিউআই ওয়েস্ট থেকে আলফা সেভেন ই-স্পোর্টস এবং পিএমডব্লিউআই ইস্ট থেকে ভ্যালডাস ই-স্পোর্টস দল দুটি জয়লাভ করে। টুর্নামেন্টটির পুরস্কার হিসেবে ছিল ৩ মিলিয়ন মার্কিন ডলার।

পাবজি মোবাইল গ্লোবাল ই-স্পোর্টস-এর পরিচালক জেমস ইয়্যাং বলেন, ভ্যালডাস ই-স্পোর্টস এবং আলফা সেভেন ই-স্পোর্টস-কে অভিনন্দন। পাবজি মোবাইল গ্লোবাল ই-স্পোর্টস-এর রোমাঞ্চে ভরপুর আরও একটি ইভেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় আনন্দিত এবং গর্বিত। পাশাপাশি বিশ্বের বিভিন্ন প্রতিভাবান খেলোয়াড় ও দলগুলোকে একত্রিত করতে পেরে আনন্দিত। তবে এখন আমি আসন্ন পাবজি মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপ ২০২১-এর দিকে মনোযোগ দিতে সম্পূর্ণ প্রস্তুত। যা আমাদের সর্ববৃহৎ টুর্নামেন্ট হতে চলেছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

স্মার্টফোনে ম্যালওয়্যার ছড়াচ্ছে ১৪ অ্যাপ
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হলে যা করবেন
গোপন নয় ‘ইনকগনিটো’ মুড, গুগলকে ৫৪ হাজার কোটির জরিমানা
বৈদ্যুতিক গাড়ি আনছে শাওমি
গুগল ক্রোম বাংলায় ব্যবহার করবেন যেভাবে
ডিলিট হওয়া ফেসবুক অ্যাকাউন্ট ফিরে পাবেন যেভাবে
ওয়েবসাইটে জি-মেইল অ্যাড্রেস আনসাবস্ক্রাইব করবেন যেভাবে
আইফোন চুরি হলেও আইডির সুরক্ষা দেবে নতুন ফিচার
দেশে সক্রিয় মোবাইল সিমের সংখ্যা জানালেন প্রধানমন্ত্রী
আইফোনের ব্যাটারির আয়ু বাড়ানোর উপায়