ইউসিবির ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন

ইউসিবির ১০ শতাংশ লভ্যাংশ অনুমোদন
পুঁজিবাজারে তালিকাভুক্ত ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড ৩১ ডিসেম্বর ২০২০ পর্যন্ত সমাপ্ত অর্থ বছরের জন্য ১০ শতাংশ লভ্যাংশ করেছে। এর মধ্যে ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) বিকেল ০৩টায় কোম্পানির ৩৮ তম বার্ষিক সাধারন সভায় (এজিএম) বিনিয়োগকারীদের সর্বসম্মতিক্রমে এ লভ্যাংশ অনুমোদন করা হয়। কোভিড ১৯ এর স্বাস্থ্যঝুঁকি ও নিরাপত্তা বিবেচনায় এই এজিএম ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান মিসেস রুকমীলা জামান।

ইউসিবির চেয়ারম্যান তার বক্তব্যে বলেন যে, ইউসিবি ধারাবাহিকভাবে শেয়ারহোল্ডার, গ্রাহক এবং সর্বোপরি সামাজিক উন্নয়নের স্বার্থে কাজ করতে থাকবে।

বার্ষিক সাধারণ সভায় আরো উপস্থিত ছিলেন ইউসিবি পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান জনাব বজল আহমেদ; এক্সিকিউটিভ কমিটি চেয়ারম্যান জনাব আনিসুজ্জামান চৌধুরী; স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান জনাব আখতার মতিন চৌধুরী; ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জনাব এম. এ. সবুর; পরিচালক হাজী ইউনুস আহমেদ; পরিচালক জনাব নুরুল ইসলাম চৌধুরী; পরিচালক জনাব আসিফুজ্জামান চৌধুরী; পরিচালক মিসেস রোক্সানা জামান; পরিচালক জনাব বশির আহমেদ; পরিচালক মিসেস আফরোজা জামান; পরিচালক জনাব সৈয়দ কামরুজ্জামান; পরিচালক জনাব মুহাম্মদ শাহ আলম; পরিচালক প্রফেসর ডা. মো: জোনাইদ শফিক; পরিচালক জনাব কনক কান্তি সেন; স্বতন্ত্র পরিচালক ড. অপরূপ চৌধুরী এবং স্বতন্ত্র পরিচালক জনাব তৌহিদ সিপার রফিকুজ্জামান।
এছাড়া, ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহম্মদ শওকত জামিল ছাড়াও উপস্থিত ছিলেন প্রধান অর্থনৈতিক কর্মকর্তা জনাব ফারুক আহাম্মেদ।

ইউসিবি’র ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে বলেন, ক্রমবর্ধমান প্রবৃদ্ধির মাধ্যমে ইউসিবি সকল প্রতিকূলতাকে জয় করে একটি সমন্বিত ব্যবসায়িক মডেলের মাধ্যমে উন্নয়ন সাধনে সক্ষম হয়েছে।

অনুষ্ঠান পরিচালনা করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানী সচিব জনাব এটিএম তাহমিদুজ্জামান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত