৫ মিলিয়নের সেঞ্চুরি করে মেহজাবীনের রেকর্ড!

৫ মিলিয়নের সেঞ্চুরি করে মেহজাবীনের রেকর্ড!
যখন অভিনয় শুরু করেছিলেন, তখন তার মূল প্রতিবন্ধকতা ছিল বাংলা ভাষা। কেননা তার বেড়ে ওঠা অন্য দেশে। তবে সেই বাধা টপকে দিনে দিনে নিজেকে সাফল্যের চূড়ায় নিয়ে এসেছেন তিনি। গত কয়েক বছর ধরে অভিনেত্রীদের মধ্যে তারই রাজত্ব চলছে টিভি নাটকে।

হ্যাঁ, তিনি মেহজাবীন চৌধুরী। নাট্যাঙ্গনের সফল এই অভিনেত্রী ক্যারিয়ারের স্বর্ণালী সময় পার করছেন। এই মসৃণ সময়েই তার অর্জনের খাতায় যুক্ত হলো নতুন একটি মাইলফলক। ৫ মিলিয়নের সেঞ্চুরি করেছেন তিনি! অর্থাৎ তার অভিনীত ১০০টি নাটক ৫ মিলিয়ন ক্লাবে প্রবেশ করেছে।

সুখবরটি শেয়ার করা হয়েছে মেহজাবীনের ফেসবুক পেজ থেকে। সেখানে নাটকগুলোর নামসহ বলা হয়েছে, প্রত্যেকটি নাটক ৫০ লাখের বেশি দর্শক উপভোগ করেছেন। যা দেশের ইতিহাসে বিরল একটি রেকর্ড।

এর আগে আরেকটি বড় রেকর্ড নিজের করে নিয়েছিলেন মেহজাবীন। সেটা হলো, তার অভিনীত ৩৩টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। যা এখনো পর্যন্ত দেশের কোনো অভিনয়শিল্পীর ক্ষেত্রে সর্বোচ্চ।

অবশ্য বিশাল এই অর্জনেও খুব বেশি উচ্ছ্বসিত নন মেহজাবীন। বলেন, ‘কোন নাটকে কত ভিউ হলো বা কী রেকর্ড হলো, আমি সেটা ভেবে কখনো কাজ করি না। সবসময় চেষ্টা করি দর্শক যেন আনন্দ পান, উপভোগ করেন। তবে কাজ করতে গিয়ে সাফল্য পেলে ভালো লাগে।’

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেহজাবীন বলেন, ‘ভক্তরা সবসময় আমার এত বেশি খেয়াল রাখেন এবং খোঁজ-খবর রাখেন; আমি সত্যি অবাক হই। আমার কাজ সম্পর্কে আমি নিজেও মনে হয় এতটা জানি না, তারা যতটা জানেন। তারা সবকিছুর খোঁজ-খবর রাখেন। কতটা নাটক করেছি, কোথায় কোন চ্যানেলে কয়টা গেল, কী কী কাজ করেছি, কোনটা কত ভিউ হলো সেসব খবর তারা রাখে। তাছাড়া কত সুন্দর সুন্দর উপহার দেয় আমাকে বিভিন্ন সময়ে, আমি চমকে যাই। তাদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে