সরকারের শহরায়ন কর্মসূচি বাস্তবায়নে ঋণ দিচ্ছে এনআরবিসি ব্যাংক

সরকারের শহরায়ন কর্মসূচি বাস্তবায়নে ঋণ দিচ্ছে এনআরবিসি ব্যাংক
এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেছেন, এনআরবিসি ব্যাংক দেশের ৬০০ টি স্থানে ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে। নিয়মিত ব্যাংকিং সেবার পাশাপাশি সরকারি বিভিন্ন সেবার বিল ও রাজস্ব সংগ্রহ করছে। সরকার ঘোষিত গ্রামকে শহরায়ন কর্মসূচি বাস্তবায়নের জন্য কৃষক, নারী ও ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ দেওয়ার পাশাপাশি প্রান্তিক পর্যায়ের মানুষের জন্য ক্ষুদ্রঋণ চালু করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভিডিও কনফারেন্সের মাধ্যেমে ব্যাংকের উপশাখার কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় লালমনিরহাট, পটুয়াখালী, ঢাকার মোহাম্মপুরের টাউন হল, মাগুরার মোহাম্মদপুর, বাগেরহাটের চিতলমারির হিজলা এবং মোল্লাহাটে উপশাখার উদ্বোধন করা হয়।

ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, কোম্পানি সেক্রেটারি মো. মোজাম্মেল হোসেন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন। নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তাগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়