প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করলো শ্রম মন্ত্রণালয়

প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদযাপন করলো শ্রম মন্ত্রণালয়
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনটি দোয়া মাহফিল এবং কেক কেটে উদযাপন করলো শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান প্রধান অতিথি হিসেবে কেক কাটেন এবং বিশেষ মোনাজাতে অংশ নেন।

প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান। প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী বলেন, জাতির পিতা আমাদের একটি দেশ দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্নের সোনার বাংলা উন্নত-সমৃদ্ধ দেশ বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। দেশ আজ উন্নয়নের জোয়াবে ভাসছে। বাংলাদেশের উন্নয়নের জন্য জাতিসংঘের সাধারণ পরিষদের চলমান অধিবেশনে ‘এসডিজি অগ্রগতি পুরস্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন এবং কৃতজ্ঞতা।

সবাইকে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রূপকল্প- ২০৪১ বাস্তবায়ন সফলতার দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি।

অনুষ্ঠানে মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহীর সভাপতিত্বে অতিরিক্ত সচিব বেগম জেবুন্নেছা করিম, ড. সেলিনা আক্তার, শাকিলা জেরিন আহমেদ, শ্রম অধিদপ্তরের মহাপরিচালক গৌতম কুমারসহ মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী অংশ গ্রহণ করেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা শেখ মুজিব, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ সেদিন মৃত্যুবরণকারী সকলের রুহের মাগফিরাত কামনা করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু