কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ গ্রেফতার ১০

কর্ণফুলী মাল্টিপারপাসের এমডিসহ গ্রেফতার ১০
কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাকিল আহমেদসহ মোট ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রাজধানীর পল্লবী থেকে র‍্যাব-৪ এর একটি দল তাদের গ্রেফতার করে।

র‍্যাব-৪ এর দাবি, প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতিষ্ঠানটি।

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে প্রযুক্তিগত সহায়তায় তাদের গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

গত ২২ অক্টোবর বিকেলে রাজধানীর মিরপুর-১১ নম্বর নান্নু মার্কেটের ‘এ’ ব্লকের ৮ নম্বর রোডে ডায়াগনস্টিক সেন্টারের দোতলায় কর্ণফুলী মাল্টিপারপাসের কার্যালয় ঘেরাও করেন শতাধিক গ্রাহক।

এ সময় গ্রাহকরা অভিযোগ করে বলেন, তারা প্রতিষ্ঠানটির ডিপিএস প্রোগ্রামে পাঁচ বছর ধরে টাকা জমা দিয়েছেন। কিন্তু মেয়াদ শেষ হওয়ার পরেও তাদের টাকা তারা ফিরে পাচ্ছেন না। টাকা না দিয়ে কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের লোকজন তাদের উল্টো হয়রানি করছেন।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার মাহমুদ সে সময় জানান, প্রতিষ্ঠানটির বিরুদ্ধে এখন পর্যন্ত তারা একাধিক জিডি পেয়েছেন। জিডিতে উল্লেখ ছিল গ্রাহকদের টাকা প্রতিষ্ঠানটি দিচ্ছে না।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু