বিএসইসি’র সঙ্গে বিএমবিএর নতুন কমিটির সাক্ষাৎ

বিএসইসি’র সঙ্গে বিএমবিএর নতুন কমিটির সাক্ষাৎ
পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ও কমিশনারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএমবিএ)।

রোববার (২ জানুয়ারি) দুইপক্ষের এ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। বিএমবিএ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সৌজন্য সাক্ষাতে বিএমবিএর নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মো. ছায়েদুর রহমান, প্রথম সহ-সভাপতি অসিত কুমার চক্রবর্তী, দ্বিতীয় সহ-সভাপতি মো. মনিরুজ্জামান, মহাসচিব মো. রিয়াদ মতিন, কোষাধ্যক্ষ মো. আব্দুর রহিম, কার্যনির্বাহী সদস্য মুহাম্মদ নজরুল ইসলাম, মুহাম্মদ ওবায়দুর রহমান, মাহবুব এইচ মজুমদার, মো. হামদুল ইসলাম, নূর আহামেদ ও মীর মাহফুজুর রহমান।

এ সময় বিএমবিএর সভাপতি মো. ছায়েদুর রহমান পুঁজিবাজার উন্নয়নে মার্চেন্ট ব্যাংকের ভূমিকা নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে স্মলক্যাপ বোর্ডের উন্নয়ন, পুঁজিবাজারে ভালো মানসম্পন্ন কোম্পানি তালিকাভুক্তিকরণ, করপোরেট করহার কমানোসহ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

আলোচনায় বিএসইসির চেয়ারম্যান ও কমিশনাররা পুঁজিবাজার উন্নয়নে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস ব্যক্ত করেন। এছাড়াও বাজারে নতুন নতুন বিনিয়োগকারী বৃদ্ধি করার জন্য মার্চেন্ট ব্যাংকসহ অন্যান্য স্টেকহোল্ডারদের আরও অধিক কার্যকর ভূমিকা পালনের আহ্বান জানান তারা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ফু-ওয়াং সিরামিকের লভ্যাংশ অনুমোদন
এক বছরে ডিএসইর বাজার মূলধন বেড়েছে ২০ হাজার কোটি টাকা
ডিএসইতে মোবাইল গ্রাহক-লেনদেন দুটোই কমেছে
বছরজুড়ে পুঁজিবাজারে তালিকাভুক্তির অনুমোদন পেয়েছে ৯ কোম্পানি
পুঁজিবাজারে লেনদেন বন্ধ আজ
বছরের ব্যবধানে পুঁজিবাজারে লেনদেন বেড়েছে ৪০ শতাংশ
রবিবার পুঁজিবাজার বন্ধ থাকলেও চলবে দাপ্তরিক কার্যক্রম
লোকসানে ৮ খাতের বিনিয়োগকারীরা
সাপ্তাহিক রিটার্নে মুনাফায় ১০ খাতের বিনিয়োগকারীরা
খাতভিত্তিক লেনদেনের শীর্ষে প্রকৌশল খাত