অনলাইন ব্যাংকিং চুক্তি পীরগাছা কলেজ ও সোনালী ব্যাংকের

অনলাইন ব্যাংকিং চুক্তি পীরগাছা কলেজ ও সোনালী ব্যাংকের
অনলাইন ব্যাংকিং সেবা নিশ্চিত করতে সোনালী ব্যাংক লিমিটেড পীরগাছা শাখা এবং পীরগাছা সরকারী কলেজের মধ্যে চুক্তিপত্র সম্পাদন হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) সকালে পীরগাছা কলেজের সভাকক্ষে চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

চুক্তি সম্পাদনের মধ্য দিয়ে এখন থেকে সোনালী ব্যাংকের অনলাইন সেবার মাধ্যমে কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা বেতন, ভর্তি ফি, পরীক্ষার ফিসহ বিভিন্ন ফি/চার্জ প্রদান বা আদায় করতে পারবেন। এতে করে ভোগান্তি দূর কমে আসার পাশাপাশি সময়ের অপব্যবহার বা অপচয় রোধ সম্ভব হবে। একই সাথে কলেজ সংশ্লিষ্ট যে কোনো ফি/চার্জ দ্রুত সময়ের মধ্যে যে কোনো স্থান থেকে অনলাইন ব্যাংকিং সেবার মাধ্যমে প্রদান করা যাবে।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড রংপুরের ডিপুটি জেনারেল ম্যানেজার আব্দুল বারেক চৌধুরী এবং পীরগাছা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শাহ মোঃ ফাহমিদ হাসান স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড রংপুর প্রিন্সিপাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার নাজমা জেসমীন,পীরগাছা শাখা ব্যবস্থাপক আসাদুজ্জামান সরকার,প্রিন্সিপাল অফিসার মাজহারুল ইসলাম, পীরগাছা শাখার সিনিয়র অফিসার আতিকুর রহমান,পীরগাছা সরকারী কলেজের প্রভাষক আমিনুল ইসলাম স্বপন, মাসুদ রানা প্রমুখ।

চুক্তিপত্র স্বাক্ষর সম্পাদন ও হস্তান্তরের পূর্বে অনুষ্ঠান পর্বে কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানরা ছাড়াও সোনালী ব্যাংকের কর্মকর্তারা বক্তব্য রাখেন। এসময় শিক্ষক, ব্যাংক কর্মকর্তা, কর্মচারী ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

বিদেশি ডেবিট কার্ডে অর্থ তোলা বন্ধ করল ইবিএল
এসবিএসি ব্যাংকের নতুন এএমডি নূরুল আজীম
বছরজুড়ে আলোচনায় খেলাপি ঋণ, সুদহার ও বিনিময়হার
বিকাশের প্রধান যোগাযোগ কর্মকর্তা মাহফুজ মারা গেছেন
ন্যাশনাল ব্যাংকের নতুন পর্ষদের ৩ কমিটি গঠন
ব্যাংকে চাকরির আবেদনের বয়সসীমা শিথিল
মাসিক সঞ্চয় হিসাব খোলা যাচ্ছে বিকাশ অ্যাপে
ফের এবিবির চেয়ারম্যান সেলিম আর এফ হোসেন
অফিসার পদে ৭৮৭ জনকে নিয়োগ দেবে সরকারি ৫ ব্যাংক
ন্যাশনাল ব্যাংকের নতুন পরিচালক হলেন যারা