প্রিমিয়ার ব্যাংকের ৫টি এজেন্ট আউটলেটের উদ্বোধন

প্রিমিয়ার ব্যাংকের ৫টি এজেন্ট আউটলেটের উদ্বোধন
সেবার দীপ্ত অঙ্গীকার এবং প্রান্তিক জনগোষ্ঠীকে আর্থিক অন্তর্ভুক্তিতে সম্প্রতি  প্রিমিয়ার ব্যাংক আরও ৫টি নতুন এজেন্ট আউটলেট উদ্বোধন করেছে।

ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আউটলেটগুলোর উদ্বোধন করেন ব্যাংকের  উপদেষ্টা জনাব মুহাম্মদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব এম রিয়াজুল করিম, এফসিএমএ।

নতুন এজেন্ট আউটলেটগুলো হচ্ছে রংপুর শাখার অধীনে খামারপারা এজেন্ট আউটলেট, মাওনা শাখার অধীনে মুলাইদ এম সি এজেন্ট আউটলেট, ময়মনসিংহ শাখার অধীনে কালির বাজার এজেন্ট আউটলেট, ভালুকা শাখার অধীনে বগার বাজার এজেন্ট আউটলেট, বোর্ড বাজার শাখার অধীনে জাঝর বাজার এজেন্ট আউটলেট একসঙ্গে উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এবং হেড অফ জিএসডি জনাব সৈয়দ নওশের আলী, উপব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার (সিবিও) জনাব কাজী আহ্সান খলিল এবং ইভিপি ও হেড অফ এজেন্ট ব্যাংকিং ডিভিশন জনাব মো. আহসান উল আলম সহ ব্যাংকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এ ছাড়া অনুষ্ঠানে আউটলেটগুলোর এজেন্টসহ, সংশ্লিষ্ট শাখা প্রধানগণ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়ালী অংশগ্রহণ করেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন