নওগাঁয় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৩

নওগাঁয় বাস-ট্রাক্টর সংঘর্ষে নিহত ৩
নওগাঁর বদলগাছীতে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় বাসের চালকসহ অনন্ত ১০-১৫ জন আহত হয়েছেন।

বুধবার (২৪ মার্চ) রাত ৮টার দিকে বদলগাছী সদর ইউনিয়নের পয়নারী এলাকার বদলগাছী-নজিপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বদলগাছী উপজেলা সদর ইউনিয়নের সোহাসা গ্রামের জিতু পাহানের ছেলে ইটভাটাশ্রমিক গিরিজ পাহান (৩৫) ও একই গ্রামের আব্দুল সরদারের ছেলে আব্দুর রশিদ (৩৭) এবং অজ্ঞাতপরিচয় শিশু।

স্থানীয় সূত্র জানায়, যাত্রীবাহী বাসটি পত্নীতলা উপজেলার নজিপুর থেকে নওগাঁ শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর সঙ্গে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক্টরটি উল্টে পাশের খালে পড়ে যায়। একটি আম গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায় বাসটি। ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী গিরিজ পাহান ও আব্দুর রশিদ মারা যান।

এ সময় বাসের চালকসহ অন্তত ১৫-২০ জন আহত হন। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়। কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

বদলগাছী উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কানিজ ফারহানা বলেন, গুরুতর আহতদের নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কিছু আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম  বলেন, যাত্রীবাহী বাসটিতে বদলগাছী উপজেলার ১৫-২০ জন ইটভাটার শ্রমিক ছিল। শ্রমিকরা পত্নীতলায় একটি ইটভাটায় কাজ শেষে বাসযোগে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে দুজন শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়েছে। বাস ও ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা