সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের তিনজন নিহত

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগের তিনজন নিহত
দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার মাঝরাতে উপজেলার আলমনগর বাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলা নারায়নপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে ও বিনোদনগর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রিমন ইসলাম (২২), কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৩) ও উত্তর শ্যামপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে কিবরিয়া ইসলাম (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিউল, রিমন ও সাব্বির নবাবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেল যোগে কাঁচদহ বাজারে যাচ্ছিল। পথিমধ্যে আলমনগর বাজারের সামনে পৌঁছালে কোনো অজ্ঞাতনামা গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে সজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তাওহিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাত ৩টায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক অজ্ঞাতগাড়িটি আটকের চেষ্টা চলছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা