রমজানে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ১,১০০টিরও বেশি আউটলেটে পাবেন আকর্ষণীয় ছাড়

রমজানে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ১,১০০টিরও বেশি আউটলেটে পাবেন আকর্ষণীয় ছাড়
এই রমজানে ব্র্যাক ব্যাংকের গ্রাহকরা ১,১০০টিরও অধিক আউটলেটে পাবেন আকর্ষণীয় অফারের সুযোগ।

ব্র্যাক ব্যাংক-এর ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডাররা ইফতার এবং সেহরিতে বাই ওয়ান গেট ওয়ান, বাই ওয়ান গেট টু, বাই ওয়ান গেট থ্রি, বাই টু গেট ওয়ান সুবিধা পাবেন। কার্ডহোল্ডাররা ডাইনিং, লাইফস্টাইল, জুয়েলারি, মিষ্টির দোকান, হোটেল ও রিসোর্ট, ভ্রমণ ও বিমান এবং ই-কমার্স লেনদেন ছাড়াও আরও অনেক ক্ষেত্রে বিশেষ ছাড় উপভোগ করবেন। এছাড়াও গ্রাহকরা ক্যাশব্যাক সুবিধা পাবেন।

পুরো রমজান মাস জুড়ে এবং ঈদের দিন পর্যন্ত গ্রাহকরা প্রায় ৪৪০টিরও অধিক মার্চেন্ট পার্টনারের ১,১১৮টি আউটলেটে এই অফার পাবেন।

গ্রাহকবৃন্দ শেরাটন ঢাকা, দ্যা ওয়েস্টিন ঢাকা, লা মেরিডিয়ান ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, রেডিসন ব্লু ঢাকা ও চট্রগ্রাম, আমারি ঢাকা, হলিডে ইন, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, লেকশোর হোটেল, হোটেল সারিনা, হোটেল বেঙ্গল ব্লুবেরি, দ্য পেনিনসুলা চিটাগাং, রোজ ভিউ সিলেটসহ ৫৬টি হোটেল এবং রেস্তোরাঁয় পাবেন বাই ওয়ান গেট ওয়ান সুবিধা।

এছাড়াও দ্য চকোলেট রুম বাংলাদেশ, ওমনি হোটেলস, পার্ল হোটেল, হোয়াইট প্যালেস হোটেল, সিক্স সিজন হোটেল, আরা হসপিটালিটি সার্ভিসেস, গ্র্যান্ড ওরিয়েন্টাল হসপিটলিটিসহ নামকরা হোটেল ও রেস্তোরাঁয় রয়েছে বাই ওয়ান গেট টু, বাই ওয়ান গেট থ্রি’র অফার সুবিধা। এছাড়া ডিনারে ১১৫টিরও অধিক আউটলেটে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

গ্রাহকরা জারা ফ্যাশনস মল, সাদা কালো, অ্যাস্টোরিয়ন, বিশ্ব রঙ, রঙ বাংলাদেশ, কে ক্র্যাফট, ফিট এলিগেন্স, টাঙ্গাইল শাড়ী কুটির, সেইলর ব্র্যান্ডসহ ১১৯টিরও অধিক লাইফস্টাইল আউটলেটে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়াও ব্র্যাক ব্যাংক-এর গ্রাহকরা ২২টি স্বনামধন্য জুয়েলারি শপে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

এছাড়া ব্র্যাক ব্যাংক-এর কার্ডহোল্ডাররা বাটা’র জুতা কেনাকাটায় (এই রমজানে শুধু ব্যাংক পার্টনারদের জন্য) এবং দারাজে ১০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা পাবেন। এছাড়া হাই-টেক লাইফস্টাইল ও ফার্নিচারে সামগ্রী কেনাকাটায় ৫,০০০ হাজার টাকা পর্যন্ত রয়েছে ক্যাশব্যাক সুবিধা।

ব্র্যাক ব্যাংক-এর কার্ডহোল্ডাররা লং বিচ হোটেল, ওশান প্যারাডাইস, মোমো ইন হোটেল অ্যান্ড রিসোর্ট, নাজিমগড় রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, বিসিডিএম, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, গো-জায়ান, শেয়ারট্রিপসহ ৪২ ট্র্যাভেল এবং এয়ারলাইন্স পার্টনার থেকে ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। এছাড়াও গ্রাহকরা ৮২টি ই-কমার্স কোম্পানিতে ২৫ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

এই রমজান মাস জুড়ে ব্র্যাক ব্যাংকের কার্ডহোল্ডারবৃন্দ ‘আস্থা’ অ্যাপের মাধ্যমে কিউআরকোড ব্যবহার করে পেমেন্ট করলেই পাচ্ছেন দশ গুণ রিওয়ার্ড পয়েন্টের সুবিধা।

ব্র্যাক ব্যাংক ভিসা ক্রেডিট কার্ড গ্রাহকরা আড়ং (ই-কমার্স), ডাইন-ইন, শপিং মল, অনলাইন খাদ্য সরবরাহ সেবা, হোটেল এবং রিসোর্ট, গ্রসারি দোকান, পার্লার , সেলুন এবং টিকেটিং সেবায় লেনদেনের জন্য ১০,০০০ পর্যন্ত বোনাস রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন।

এই রমজানে ব্র্যাক ব্যাংক মাস্টারকার্ড ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য রয়েছে একটি এক্সক্লুসিভ স্পেন্ড অ্যান্ড উইন ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ড ক্রেডিট কার্ড গ্রাহকরা একটি আইফোন ১৩ সহ আরও অনেক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ পাবেন। এছাড়াও মাস্টারকার্ড মিলেনিয়াল কার্ডের গ্রাহকরা স্বনামধন্য কফি শপগুলিতে সর্বনিম্ন ৩,০০০ হাজার টাকা খরচ করলে ১,০০০ হাজার বোনাস পয়েন্ট পাবেন।

এই অফার সুবিধা সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন , “ব্র্যাক ব্যাংক সবসময় বিশেষ উপলক্ষে সেরা অফার নিয়ে আসে। কেনাকাটার ক্ষেত্রে সব ক্যাটাগরি অন্তর্ভুক্ত থাকায় রমজান এবং ঈদের অফারগুলি আমাদের গ্রাহকদের পরিবার ও পরিজনদের নিয়ে এই বিশেষ ধর্মীয় উত্সব উদযাপনকে আরও আনন্দময় করবে। আমাদের ডেবিট এবং ক্রেডিট কার্ড অনেক ক্যাটাগরি ও পার্টনার নিয়ে গ্রাহকদের জন্য সবসময় দিয়ে আসছে সর্বোৎকৃষ্ট সুবিধা। এছাড়া পুরো রমজান মাস জুড়ে আমাদের দশ গুণ রিওয়ার্ড পয়েন্টের অনন্য সুবিধা তো রয়েছেই।”

এ অফার সম্পর্কে আরোও বিস্তারিত জানতে ২৪ ঘন্টা কল করা যাবে ১৬২২১ নম্বরে এবং বিস্তারিত জানা যাবে ব্যাংকের ওয়েবসাইটে: https://www.bracbank.com/ramadan2022/

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন